সাম্প্রতিক শিরোনাম

আরফাত রহমান কোকোর জন্মবার্ষিকীতে কাতার বিএনপির ভার্চ্যুয়াল আলোচনা সভা


আবুল কালাম ফয়সাল, কাতার: প্রেসিডেন্ট জিয়াউর রহমান (বীরউত্তম) ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ সন্তান, ক্রীড়া সংগঠক ও উদ্যোক্তা মরহুম আরাফাত রহমান কোকোর ৫১তম জন্মবার্ষিকী উপলক্ষে কাতার বিএনপি ভার্চ্যুয়াল যোগাযোগ মাধ্যমে আলোচনা সভা ও দোয়া মাহফিল কাতার বিএনপির সভাপতি আবু ছায়েদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

hiastock

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কায়েছ আহমদ। উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেনবিএনপি নির্বাহী কমিটির সদস্য, সৌদি আরব বিএনপির সভাপতি মধ্যপ্রাচ্য বিএনপির সাংগঠনিক দায়ীত্বপ্রাপ্ত জনাব আলহাজ্ব আহমদ আলী মুকিব। কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল হক সাজুর পরিচালনায় এতে বক্তব্য রাখেন কাতার বিএনপির সহ-সভাপতি অধ্যাপক একে এম আমিনুল হক, সহ সভাপতি কাশেম ভূইয়া, যুগ্ম-সম্পাদক গোলাম সরোয়ার মিশু, মহিউদ্দিন কাজল, বাবুল গাজী,সহ সাংগঠনিক সম্পাদক বাবু খান, সবুজ মিয়া, মোঃ তৈয়ব সহ আরো অনেকে।


ভার্চুয়াল এই দোয়া মাহফিলে বক্তারা আরাফাত রহমান কোকোর আত্মজীবনী নিয়ে আলোচনা করেন এবং বেগম খালেদা জিয়ার আগামির উজ্জ্বল জীবন কামনা করেন। সবশেষে কোকোর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিলের মোনাজাত পরিচালনা করেন কাতার বিএনপির সহ সভাপতি অধ্যাপক একে এম আমিনুল হক।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock