সাম্প্রতিক শিরোনাম

রিয়াদ মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের ঐক্যবদ্ধভাবে কাজ করার নীতিগত সিদ্ধান্ত

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত কার্যকরী সদস্য রফিক হায়দার এর আহবানে সাড়া দিয়ে, রিয়াদ মহানগর ও রিয়াদ জেলা স্বেচ্ছাসেবকলীগের মধ্য ঐক্যবদ্ধ ভাবে কাজ করার বিষয়ে দু সংগঠনের ৫ জন করে দশজন স্বল্প পরিসরে বৈঠকে মিলিত হয়।

hiastock

এতে ঐক্যবদ্ধ ভাবে কাজের মাধ্যমে প্রবাসে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যক্রমকে এগিয়ে নেয়ার বিষয়ে নীতিগত সিদ্ধান্ত হয়। এসময় রিয়াদ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি, সাধারন সম্পাদক ও রিয়াদ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও শীর্ষস্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

এসময় রফিক হায়দার বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করেন ও বলেন শেখ হাসিনার বিকল্প নেই। করোনাভাইরাসের দুর্বিষহ দিনগুলোতে দেশের মানুষ এবং দূতাবাসের মাধ্যমে প্রবাসীদের সেবা নিশ্চিত করে তিনি যে নিদর্শন দেখিয়েছেন সারাবিশ্বে তা এখন অনন্য দৃষ্টান্ত।

দলের কেন্দ্রীয় কমিটিতে জায়গা পাওয়ায় রফিকুল হায়দার ভুঁইয়া আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় তিনি প্রবাসে আইন-কানুন মেনে চলা এবং দূতাবাসের দেওয়া সকল নিয়ম-নীতি অনুসরণ করার জন্য প্রবাসীদের প্রতি আহ্বান জানান।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock