সাম্প্রতিক শিরোনাম

বিরলে আইন-শৃঙ্খলা অমান্য করায় আটক-০৪ : ভ্রাম্যমাণ আদালতে দন্ড

দিনাজপুর প্রতিনিধিঃ বিরলে আনসার বাহিনীর মোবাইল টিমের অভিযানে আইন-শৃঙ্খলা অমান্য করায় ০৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে দন্ড প্রদান করেছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

hiastock

আজ সোমবার (২৬ অক্টোবর) সন্ধায় বিরল উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সোহেল রানা’র নেতৃত্বে দিনাজপুর-বিরল (স্থলবন্দর) সড়কের কাঞ্চন ব্রিজ নামক স্থানে শারদীয় দূর্গা পূজায় আনসার সদস্যদের সমন্বয়ে রিজার্ভ মোবাইল টিমের অভিযানে আইন-শৃঙ্খলা অমান্য করায় ০৪ জনকে আটক করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাবের মোঃ সোয়াইব ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আটককৃত সদর উপজেলার বালুয়াডাঙ্গার মৃত সহিদুল ইসলামের পুত্র জলিল ইসলাম (২৮) ও রনি ইসলাম (২৪) প্রত্যককে ০১ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং বিরল উপজেলার ০২নং ফরক্কাবাদ ইউপি’র তেঘরা গ্রামের মৃত হামিদুল এর পুত্র আরিফুল ইসলাম (৩৫) কে ০৪ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ০১ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ভগবানপুর (সঙ্গতপাড়া) গ্রামের মৃত চৈতা মোহাম্মদের পুত্র আইনুল (৪৬) কে ০১ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করেন।

উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেছেন। এধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock