সাম্প্রতিক শিরোনাম

বড়পুকুরিয়া কয়লাখনি দুর্নীতি মামলায় খালেদাসহ অন্য আসামিদের শুনানি ১৭ সেপ্টেম্বর

খালেদা জিয়ার পক্ষে করা সময় আবেদনের পরিপ্রেক্ষিতে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে অস্থায়ীভাবে স্থাপিত ঢাকার ২ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক এ এইচ এম রুহুল ইমরান অভিযোগ গঠনের জন্য আগামী ১৭ সেপ্টেম্বর নতুন দিন ধার্য করেন।

hiastock

কয়লাখনি দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ অন্য আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির তারিখ পিছিয়ে আগামী ১৭ সেপ্টেম্বর ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার এ মামলার অভিযোগ গঠনের দিন ধার্য ছিল। তবে খালেদা জিয়ার স্বাস্থ্যগত কারণ দেখিয়ে তাঁর আদালতে উপস্থিত হওয়া সম্ভব নয় জানিয়ে শুনানি পেছানোর আবেদন করেন আইনজীবী।

গুগল এডস

খালেদা জিয়ার পক্ষে অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুদকদার শুনানি করেন। তার সঙ্গে ছিলেন সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ। অপরদিকে দুদকের পক্ষে ছিলেন রুহুল আমিন খান।

খালেদা জিয়া কারা হেফাজ‌তে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন ছিলেন। এ অবস্থায় সরকারের নির্বাহী আদেশে গত ২৫ মার্চ খালেদার সাজা ছয় মাসের জন্য স্থগিত করে মুক্তি দেওয়া হয়। বর্তমানে তিনি গুলশানের বাসায় আছেন।

বড়পুকুরিয়া কয়লাখনির কয়লা উত্তোলন, ব্যবস্থাপনা ও রক্ষণাবেক্ষণে ঠিকাদার নিয়োগে অনিয়ম এবং রাষ্ট্রের ১৫৮ কোটি ৭১ লাখ টাকার ক্ষতি ও আত্মসাতের অভিযোগ করা হয়।

সর্বশেষ

কোনো প্রকৃত আলেম ও বুজুর্গ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়নিঃ ধর্ম প্রতিমন্ত্রী

হেফাজত ইস্যুতে কোনো প্রকৃত আলেম ও বুজুর্গ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়নি উল্লেখ করে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান বলেন, ফৌজদারি অপরাধে আলেম নামধারী ক্ষমতালিপ্সুদের...

চীনের কার্যক্রম ও মানবধিকার পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন জাপানের প্রধানমন্ত্রী

চীনের কার্যক্রম ও মানবধিকার পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন জাপানের প্রধানমন্ত্রী ইয়োশোহিদো সুগা। ব্রিটেনে অনুষ্ঠিত এবার জি-৭ সম্মেলনে এ উদ্বেগ প্রকাশ করেন তিনি।সুগা জানিয়েছেন,...

জামায়াত-হেফাজত ও তেঁতুল হুজুররা আসলে কোনো আলেম নয়: ইনু

জামায়াত-হেফাজত ও তেঁতুল হুজুররা আসলে কোনো আলেম নয় মন্তব্য করে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, এরা মুখোশ পরা জঙ্গি।তারা...

এসএসসি-এইচএসসি পরীক্ষা নির্ভর করছে করোনা পরিস্থিতির ওপর: শিক্ষামন্ত্রী

করোনা পরিস্থিতির ওপর চলতি বছরের এসএসসি ও এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার বিষয়টি নির্ভর করছে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি।স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আজ মঙ্গলবার...