সাম্প্রতিক শিরোনাম

সারা দেশে অধস্তন আদালতের সাড়ে তিনশ বিচারক ও কর্মকর্তা-কর্মচারী করোনা আক্রান্ত

৮ আগস্ট পর্যন্ত আক্রান্তদের মধ্যে ৭৩ জন বিচারক ও ২৭৭ জন কর্মকর্তা-কর্মচারী। আজ রবিবার আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিমের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

hiastock

আক্রান্তদের মধ্যে একজন বিচারক ও একজন কর্মচারী মারা গেছেন। ৪৬ জন বিচারক এবং ১৮৫ জন কর্মকর্তা-কর্মচারি সম্পূর্ণ সুস্থ হয়েছেন। এখনও ২৭ জন বিচারক অসুস্থ আছেন।

২৫ জন নিজ বাসায় এবং ২ জন হাসপাতালে চিকিত্সা নিচ্ছেন। আর বর্তমানে অসুস্থ কর্মচারির সংখ্যা ১০২ জন।শনাক্তের বিবেচনায় সুস্থতার হার ৬৬ শতাংশ এবং মৃত্যুর হার শূন্য দশমিক ৫৭ শতাংশ।

গুগল এডস

জাতীয় সুস্থতার হারের চেয়ে যথাক্রমে সাড়ে ৮ শতাংশ বেশি এবং জাতীয় মৃত্যুর হারের চেয়ে শূন্য দশমিক ৭৫ শতাংশ কম। সুস্থতা ও মৃত্যুর হার উভয় ক্ষেত্রে বিচারকদের চেয়ে কর্মচারিরা ভালো অবস্থানে রয়েছেন।

শনাক্ত বিবেচনায় বিচারকদের সুস্থতার হার ৬৩ শতাংশ এবং কর্মচারিদের সুস্থতার হার ৬৬ দশমিক ৭৮ শতাংশ। বিচারকদের মৃত্যু হার ১ দশমিক ৩৬ শতাংশ। সেখানে কর্মচারিদের মৃত্যুর হার শূন্য দশমিক ৩৬ শতাংশ।

সংক্রান্ত বিষয়ে আইন মন্ত্রণালয়ের মনিটরিং ডেস্কের প্রধান সমন্বয়ক ড. শেখ গোলাম মাহবুব জানিয়েছেন, আইনমন্ত্রী আনিসুল হক এমপি এবং আইন সচিব মো. গোলাম সারওয়ার মনিটরিং ডেস্কের রিপোর্ট প্রতিদিন পর্যবেক্ষণ করছেন এবং আক্রান্তদের চিকিত্সার খোঁজ-খবর রাখছেন।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock