মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০
সাম্প্রতিক শিরোনাম

আজ বুধবার, ২৫শে নভেম্বর ২০২০
১০ই অগ্রহায়ণ ১৪২৭, ৯ই রবিউস সানি ১৪৪২

নোয়াখালী কবিরহাটে স্কুলছাত্রী ধর্ষণ, পরিবারসহ ধর্ষক পলাতক

রফিকুল ইসলাম সুমন, নোয়াখালীঃ

নোয়াখালীর কবিরহাটে দশম শ্রেণীর এক ছাত্রীকে (১৫) হাত-মুখ বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে থানায় মামলা করেছেন।

বর্তমানে অভিযুক্ত আব্দুর রহিম রবিন (২০) পলাতক রয়েছেন (মামলার নাম্বার ১৭/১০২)। ২৯ জুন সোমবার সন্ধ্যায় কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বারিপুকুর পাড় এলাকায় (কবিরহাট থানা সংলগ্ন) এ ঘটনা ঘটে বলে গণমাধ্যম কে  জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় রাত ১১টার দিকে ভুক্তভোগীর মা বাদী হয়ে একটি মামলা করেছেন। তবে অভিযুক্ত আব্দুর রহিম রবিন (২০) পলাতক রয়েছেন।

ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী সুত্রে সূত্রে জানা যায়, সোমবার বিকালে ওই ছাত্রীর মা তার নানার বাড়িতে যায়। এই সুযোগে পাশের বাড়ির সামছুজজামান মানিকের বখাটে ছেলে আব্দুর রহিম রবিন ওই ছাত্রীর বসত ঘরে ডুকে। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাহিরের কাজকর্ম শেষ করে ওই স্কুল ছাত্রী ঘরে ঢুকলে রবিন তার হাত মুখ বেঁধে ধর্ষণ করে। পরে ভিকটিমের চিৎকার শুনে আশেপাশের মানুষজন ঘরে ঢুকলে রবিন পালিয়ে যায়।

কবিরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফজলুল কাদের পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যম কে জানান, এই ঘটনায় ওই ছাত্রীর মা রবিনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। মঙ্গলবার সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়। এদিকে অভিযুক্ত আসামি রহিম তার পরিবারের লোকজন সহ পলাতক রয়েছে। আসামি গ্রেপ্তারে পুলিশের  তৎপরতাও চলমান রয়েছে।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর