সাম্প্রতিক শিরোনাম

বাবার অশ্লীল আচরণ, যা করলো ২ মেয়ে

মা মারা গিয়েছেন মাত্র আট মাস আগে। নিত্যদিন তাদের বাবা মদ্যপ অবস্থায় বাড়ি ফিরত। তারপরেও আবার মদ্যপান করতেন । এরপর তাদের সঙ্গে আশালীন আচরণ করত। নোংরা কথা বলত। এমনকি খারাপভাবে তাদের স্পর্শ করত বলেও অভিযোগ।

hiastock

বহুবার নিষেধ করার পরেও বাবার আচরণে কোনও পরিবর্তন আসেনি। উপরন্ত অত্যাচারের মাত্রা বাড়তে থাকে। তাই দুই বোন মিলে এই চূড়ান্ত সিদ্ধান্ত নিতে বাধ্য হয়। মঙ্গলবার রাতে মদ্যপ বাবা ঘুমিয়ে পড়তেই তাঁকে শ্বাসরোধ করে খুন করে দুই বোন।

মদ্যপ বাবার আচরণ আর সইতে পারছিল না। ফলে বাবাকে খুন করতে বাধ্য হয় তারা। ঘটনাটি ঘটেছে ভারতের তেলেঙ্গানায়। প্রাথমিক তদন্তে পুলিশকে এমনটাই জানিয়েছে দুই নাবালিকা। তেলেঙ্গানা রাজ্য পুলিশ সূত্রে জানা যায়, ওই দুই নাবালিকার এক আত্মীয় প্রথম জানান রাজু নামে ওই ব্যক্তি ঘরের মধ্যে অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে।

গুগল এডস

ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। এরপর দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। হায়দরাবাদের জগদগিরিগাট্টার পুলিশ আধিকারিক এ গঙ্গা রেড্ডি জানিয়েছেন, দেহ উদ্ধারের পরে দুই নাবালিকাকে হেফাজতে নেন তাঁরা। তাদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজেদের দোষের কথা স্বীকার করে নিয়েছে তারা।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock