সাম্প্রতিক শিরোনাম

বোয়ালখালীতে অভিনব প্রতারক চক্র গ্রেফতার করেছে থানা পুলিশ

আবু নাঈম,বোয়ালখালী প্রতিনিধি:

hiastock


অভিনব এক প্রতারককে গ্রেফতার করেছে বোয়ালখালী থানা পুলিশ। অর্থ আত্মসাৎ করে দীর্ঘসময় স্বাচ্ছন্দ্য জীবনযাপন করে আসছিল রাজেন দাশ। কিন্তু কথায় আছে “চোরের ১০ দিন, আর গৃহস্থের একদিন” তেমনি বোয়ালখালীর দীর্ঘদিন পলাতক প্রতারক রাজেন দাশকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও পৃথক পৃথক অভিযানে পরোয়নাভূক্ত ৫ আসামীকেও গ্রেফতার করা করেছে।

রাজেশ দাশ ১০ মামলার পলাতক আসামী ও অভিনব প্রতারক বলেও জানান থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফ উদ্দিন

গুগল এডস

মঙ্গলবার (১০) নভেম্বর রাতে উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান পরিচালনা করে ০৪ টি সিআর সাজা, ০৯ টি সিআর ও ০১ টি জিআর পরোয়ানাসহ মোট ১৪ টি পরোয়ানা তামিল করে বলে পুলিশ জানান।

উক্ত আসামীদের মধ্যে ০৪ টি সাজাপ্রাপ্ত ও ৬ টি প্রতারণা পূর্বক অর্থ আত্মসাৎ সংক্রান্তে রুজুকৃত মামলা সহ মোট ১০ টি মামলার পলাতক আসামী

গ্রেফতারকৃতরা হলেন পূর্ব ধোরালার নির্মল কান্তি দাশ রাজেন দাশ, পশ্চিম কধুরখীল আলেফখান বাড়ীর মোঃ জাকের আলমের ছেলে মোঃ শফিকুল আলম খোকন, আকলিয়ার মৃত আমিনুল হকের ছেলে মোঃ আজম, একই এলাকার পেয়ার মোহাম্মদের ছেলে মোঃ ইমন, ও মধ্যম শাকপুরা কাজী বাড়ীর মৃত ইউনুছের ছেলে মাসুদুর রহমান।

রাজেন দীর্ঘদিন ধরে বিভিন্ন মানুষ থেকে টাকা নিয়ে প্রতারণা করে আসছে। এই প্রতারক সহ সকল আসামীদেরকে যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. আবদুল করিম ।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock