সাম্প্রতিক শিরোনাম

সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ৫০ পিস ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

শমিত জামান – সিরাজগঞ্জের জেলার মাদক বিরোধী অভিযানে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১। মোঃ আরশাফুল ইসলাম (২৭), ২। শ্রী স্বপন কুমার (৫০) এবং ৩। শ্রী সাবেত্রী সাহা (৪৮) নামের এক নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে স্পেশাল কোম্পানী, র‌্যাব-১২ সিরাজগঞ্জ এর একটি আভিযানিক দল।

hiastock

আটককৃত মোঃ আরশাফুল ইসলাম (২৭) হলেন সিরাজঞ্জ জেলার ভগলমান গ্রামের পিতাঃ মোঃ আঃ কুদ্দুস এর ছেলে। অপর দুইজন হলেন শ্রী স্বপন কুমার (৫০) এবং তার স্ত্রী শ্রী সাবেত্রী (৪৮) সাং-বড়মাঝ দǐিনা, থানা-তাড়াশ, জেলা সিরাজগঞ্জ এর বাসিন্ধা। এ সময় তাদের নিকট হইতে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ০২ টি মোবাইলসেট উদ্ধার করা হয়।

স্পেশাল কোম্পানী র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত ১০ আগস্ট ২০২০ খ্রিঃ তারিখ ১৮.০০ সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন বড়মাঝ দǐিনা গ্রামস্থ পোষ্ট অফিস এর সামনে পাকা রাস্তার উপরে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানার মামলা রুজু করা হয় ।

গুগল এডস

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock