সাম্প্রতিক শিরোনাম

আলীকদমে তেইশ বীরের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

আলীকদম, বান্দরবান(প্রতিনিধি): আলীকদমে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ সেনাবাহিনী প্রত্যয়ী তেইশ ইউনিটের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপিত হয়েছে।

আজ বুধবার ( ১৬ ফেব্রুয়ারী) দুপুর ১টায় আলীকদম সেনা জোন কার্যালয়ে অনাড়ম্বর এক অনুষ্ঠান ও প্রীতিভোজের আয়োজন করা হয়। কোরআন তেলওয়াত এর মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি বান্দরবান ৬৯ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক (এনডিসি, এএফডব্লিউ, পিএসসি) ১৮ পাউন্ড ওজনের কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

পরে আলীকদম ও লামার সরকারি শীর্ষ কর্মকর্তা, বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর প্রধান, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, বিভিন্ন উন্নয়ন সংস্থার প্রতিনিধি ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা প্রীতিভোজে অংশ নেয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৯৭ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মাশরুর হোসাইন ভুঁইয়া, আলীকদম সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ মনজুরুল হাসান, পিবিজিএম, পিএসসি, লামা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জাহেদ উদ্দিন, লামা বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা আরিফুল হক বেলাল সহ প্রমূখ।

প্রধান অতিথি বান্দরবান ৬৯ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক (এনডিসি, এএফডব্লিউ, পিএসসি) বলেছেন, নিরাপত্তা ছাড়া উন্নয়ন টেকসই হয়না। পার্বত্য শান্তিচুক্তি বিরোধী কোনো অপশক্তিকে ছাড় দেয়া হবে না। পাহাড়ে কোন সন্ত্রাসী কার্যক্রম ও চাঁদাবাজি মেনে নেয়া হবেনা। প্রয়োজনে “জনগণকে রক্ষায় শত্রুর বুলেটের সামনে বুক পেতে দিবে সেনাবাহিনী”।

বুধবার দুপুরে বাংলাদেশ সেনাবাহিনী আলীকদম প্রত্যয়ী তেইশ (২৩)ইউনিটের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন অনুষ্ঠানে এইসব কথা বলেন ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক (এনডিসি, এএফডব্লিউ, পিএসসি)।

ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক বান্দরবানের রুমা উপজেলায় সন্ত্রাসী সাথে গোলাগুলিতে নিহত সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ হাবিবুর রহমান এর মৃত্যুতে শোক প্রকাশ করেন। তিনি সবাইকে দেশপ্রেমিক হতে অনুরোধ করেন।

প্রীতিভোজ শেষে আলীকদম লামার শীর্ষ কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে এক মতবিনিময় ও চা-চক্রে মিলিত হন ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...