সাম্প্রতিক শিরোনাম

বোরহানউদ্দিনে সরকারি ঔষধ চুরির সময় হাতেনাতে ধরা নার্স

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ
ভোলা বোরহানউদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স তৃপ্তি রায়। রবিবার (১৬ আগস্ট) দুপুর ১ টায় হাসপাতাল থেকে সরকারি ঔষধ নিয়ে বাসায় যাওয়ার পথে সংবাদকর্মীর ক্যামেরায় ধরা পড়েন। পরে তাকে এত ওষুধ কোথায় ও কেন নিয়ে যাচ্ছে প্রশ্ন করলে তিনি বলেন তার স্বজনের জন্য এগুলো নেওয়া। পরে দ্রুত আবার হাসপাতালে চলে যান। স্থানীয়রা পিছু পিছু হাসপাতালের ওই কক্ষে ছুটে যান।

hiastock

এ সময় স্থানীয় সাংবাদকর্মীদের মাধ্যমে তার হাত ও নার্সের পোশাকের পকেট থেকে ৪৮ পাতা ওষুধ জব্দ করা করে স্থানীয়রা। একজন স্টাফ হিসেবে সে ঔষধ পেতে পারেন। তাই বলে কী ৪৮ পাতা? নিশ্চয়ই কোন ডাক্তার তার ব্যবস্থাপত্রে এত পরিমান ঔষধ লিখবেন না। আর তার স্বজন হাসপাতালে এসে চিকিৎসকের শরণাপন্ন হননি এটা নিশ্চিত। কারণ রোগি আসলে বাহক তিনিই হতেন।

স্থানীয়রা জানান, তৃপ্তি রানী রায় দীর্ঘ দিন ধরে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত রয়েছেন। যার কারণে স্থানীয়দের সাথে সু-সর্ম্পক তৈরি হয়েছে। এ সুবাদে তিনি বিভিন্ন সময় হাসপাতাল থেকে অবৈধভাবে ওষুধ নিয়ে বাইরে বিক্রি করে আসছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তপতি চৌধুরী জানান, বিষয়টি আমরা আমলে নিয়েছি। তিনি যদি ওষুধ নিয়ে থাকেন তাহলে তার বিরুদ্ধে ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানানো হবে।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুর রহমান জানান, বিষয়টি আমি শোনার সাথে সাথে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তপতি চৌধুরীকে ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশে দিয়েছি।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock