সাম্প্রতিক শিরোনাম

চট্টগ্রামে করোনা শনাক্ত রোগী ১৫ হাজার ছুঁইছুঁই

গত ২৪ ঘন্টায়ও চট্টগ্রামে করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে ১১৭ জন সহ শনাক্ত রোগীর সংখ্যা ১৫ হাজার ছুঁইছুঁই। সুস্থ হয়ে ঘরে ফিরেছেন আরও ১০৫ জন সহ মোট ৩ হাজার ৬১ জন।তবে গতদিন মৃত্যু হয়নি কারও এপর্যন্ত মৃতের সংখ্যা ২৪০ জন।

hiastock

আজ ৮ আগস্ট শনিবার সকালে  চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি; সুস্থ হয়েছেন ১০৫ জন।আরও ১১৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৯০ জন নগর ও ২৭ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্ত ১৪৯৯১ জন।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় বিআইটিআইডিতে ০৩ জন, সিভাসুতে ০৯ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজে ২৭ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ২৬ জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ২৫ জন, শেভরণ ল্যাবে ২৫ জন এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ০২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

গুগল এডস

তিনি আরও বলেন, শুক্রবার চট্টগ্রামে মোট নমুনা পরীক্ষা করা হয় ৯০৯ টি। এর মধ্যে ১৮০ টি বিআইটিআইডিতে, ১৩৫ টি সিভাসুতে, ১৮৬ টি চমেকে, ১৫২ টি চবিতে, ৭৪ টি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব, ১৭৪ টি শেভরণ ল্যাবে এবং ০৮ টি মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা করানো হয়।

উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ২৭ জনের মধ্যে বাঁশখালীর ২, পটিয়ায় ৩, বোয়ালখালীতে ২, রাউজানে ৯, ফটিকছড়ির ১, হাটহাজারীর ৭, সীতাকুণ্ডে ৩ জন রয়েছেন।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock