সাম্প্রতিক শিরোনাম

চট্টগ্রামে নতুন করে করোনায় আক্রান্ত আরও ১৬০, মৃত্যু ২

সিনিয়র করেসপন্ডেন্টঃ চট্টগ্রামে নতুন করে আরো ১৬০ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে দুই জনের। আর সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে ঘরে ফিরেছেন আরো ৫৯ জন।

hiastock

আজ ১০ আগস্ট সোমবার সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়। সিভিল সার্জন ফজলে রাব্বি জানান, গত চব্বিশ ঘণ্টায় সাতটি ল্যাবে মোট ৮৭৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৫৪ জনের নমুনা পরীক্ষা করে ৩২ জনের সংক্রমণ পাওয়া গেছে।

ফৌজদারহাটের বিআইটিআইডিতে ১৬১ জনের নমুনা পরীক্ষা করে সংক্রমণ শনাক্ত হয়েছে ৭ জনের। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে মোট ২২৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। করোনাভাইরাস সংক্রমণ পাওয়া গেছে ৪০ জনের। চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ে নমুনা পরীক্ষা হয়েছে ১১৪ জনের। সংক্রমণ শনাক্ত হয়েছে ১৪ জনের। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১৮ জনের নমুনা পরীক্ষা করে ৪ জনের সংক্রমণ পাওয়া গেছে।

বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৩১ জনের নমুনা পরীক্ষা করে ৩৭ জনের এবং শেভরন ল্যাবে ৭১ জনের নমুনা পরীক্ষা করে ২৬ জনের সংক্রমণ পাওয়া গেছে। গত চব্বিশ ঘণ্টায় ১৬০ জন সহ চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা এখন পর্যন্ত ১৫ হাজার ২১৬। এ পর্যন্ত মারা গেছেন ২৪৫ জন। সুস্থ হয়েছেন প্রায় সাড়ে ১০ হাজার।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock