সাম্প্রতিক শিরোনাম

সামাজিক ও মানবিক কাজে অবদানের জন্য এমপি দিদারুল আলমকে সম্মাননা স্মারক প্রদান

মুহাম্মদ ইউসুফ খাঁন:
সামাজিক ও মানবিক কাজে বিশেষভাবে অবদান রাখবার জন্য চট্টগ্রাম ৪ সীতাকুন্ডের গরীব দুঃখী মেহনতি মানুষের অকৃত্রিম বন্ধু আলহাজ্ব দিদারুল আলম এমপিকে দেশী হোপ ফাউন্ডেশন বাংলাদেশের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে ।

hiastock

বৃহস্পতিবার সকালে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ডি এইচ ফাউন্ডেশন বাংলাদেশের পক্ষ থেকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য চট্টগ্রাম-৪ (২৮১) আসনের সাংসদ আলহাজ্ব দিদারুল আলম এর হাতে এই সম্মাননা তুলে দেওয়া হয় ।

এ সময় উপস্থিত ছিলেন দেশী হোপ ফাউন্ডেশন বাংলাদেশের উপদেস্টা মণ্ডলীর সদস্য শেখ সাইফুদ্দীন খালেদ, দেশী হোপ ফাউন্ডেশনের সীতাকুন্ড সমন্বয়কারী সাংবাদিক শেখ মেজবাহ উদ্দীন খালেদ, দেশী হোপ ফাউন্ডেশন বাংলাদেশের কর্মকর্তা মোহাম্মদ কামাল উদ্দিন, মামুনুল হক সুমন, আব্দুল জব্বার , মোহাম্মদ বেলাল, আব্দুর রহমান , মোজাহেদুল ইসলাম, রহমত উল্লাহ্‌, ওয়াহিদুর রহমান পাপ্পু , মোঃ আরিফ উদ্দিন, মোহাম্মদ সাদ্দাম হোসেন প্রমুখ।

আরও পড়ুন…

এ সময় আলহাজ্ব দিদারুল আলম এমপি বলেন, দেশী হোপ ফাউন্ডেশনের পক্ষ থেকে যে সম্মান আমায় দেয়া হলো সেজন্য আমি এই সংগঠনের সাথে সম্পৃক্ত সবার কাছে কৃতজ্ঞতা জানাচ্ছি ।

তিনি বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে ইউকে তে অবস্থানরতঃ রেমিট্যান্স যোদ্ধারা তাদের কষ্টার্জিত শ্রমের উপার্জনের টাকা আমাদের দেশের হতদরিদ্রদের মাঝে প্রেরণ করে মানুষের দুঃখ দুঃদর্শা লাগবে যে ভূমিকা রাখছে তা সত্যিই প্রশংসার দাবী রাখে। এ ধরনের চ্যরিটি সংগঠন আমাদের দেশের উন্নয়নে অনেক ভুমিকা রেখে আসছে নিয়মিত।

তিনি দেশী হোপ ফাউন্ডেশন বাংলাদেশের পক্ষ থেকে যে সব স্বেচ্ছাসেবীরা দেশপ্রেম অন্তরে ধারণ করে আর্তমানবতার সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে জনসচেতনতামূলক বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করছেন তাদের ধন্যবাদ জানান এবং পূর্ণাংগ সহযোগিতার আশ্বাস দেন ।।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock