সাম্প্রতিক শিরোনাম

ফুল গ্রাম শেখ রাসেল স্মৃতি সংসদের উদ্যোগে ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরন

স্টাফ কোরেসপনডেন্ট: করোনা ভাইরাসের কারনে বর্তমানে নিম্ন ও নিম্ন মধ্যবিত্ত পরিবারগুলো বিভিন্ন সমস্যায় জর্জরিত। সরকার সরাসরি, এনজিও ও বিভিন্ন জনপ্রতিনিধিদের মাধ্যনে ত্রাণ সামগ্রী বিতরন করে আসছে। আর সেই সাথে দরিদ্রদের পাশে এসে দাড়াচ্ছে কয়েকটি নন-প্রপিট অর্গানাইজেশন।

hiastock

সামাজিক কর্মকান্ডের জন্য সৃষ্টি হওয়া আওয়ামী পন্থী রাজনৈতিক সংগঠন ফুল গ্রাম শেখ রাসেল স্মৃতি সংসদ সাধারনত সামাজিক বিভিন্ন উন্নয়ন মূলক কাজে অংশ নেয়। এছাড়াও সামাজিক অবক্ষয় রোধ ও বিভিন্ন সমস্যায় জর্জরিতদের পাশে দাঁড়ায় সংগঠনটি। তারই অংশ হিসেবে করোনা ভাইরাসে জর্জরিত বিভিন্ন দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ উপহার বিতরন করে সংগঠনটি। আর রোজার শুরুতেই ভিন্ন আঙ্গিকে ইফতার ও যাবতীয় দ্রব্যাদি উপহার হিসেবে বিতরন করছে সংগঠনটি৷

শুধু বিতরনই নয়, বিতরনকারীদের তথ্যও গোপন রাখছে তারা। সরকার প্রদত্ত ত্রাণ সামগ্রী মধ্যবিত্ত কিংবা নিম্ন মধ্যবিত্ত যেসব পরিবারের কাছে পৌঁছাচ্ছেনা তাদেরই তালিকা করে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছে তারা। সংগঠনের একদল তরুণ সদস্য রাস্তায় সচেতনতামূলক প্রচারণাও চালাচ্ছে।

গুগল এডস

ফুল গ্রাম শেখ রাসেল স্মৃতি সংসদ এর উপদেষ্টা চৌদ্দগ্রাম চেয়ারম্যান আব্দুল সোবহান ভূইয়া হাছান জানান, আধুনিক চৌদ্দগ্রামের রুপকার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সফল রেল পথ মন্ত্রী কুমিল্লা দহ্মিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মজিবুল হক মুজিব এমপি সাহেবের হাতকে শক্তিশালী করার লক্ষ্য নিয়ে আমরা সবসময় কাজ করে যাবো। এছাড়াও তিনি সবাইকে আহবান জানান, ‘সবাই মিলে এগিয়ে এসে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে গড়ে তুলি জননেত্রী শেখ হাসিনা হাত কে শক্তিশালী করতে হবে” এছাড়াও সংগঠন পরিচালনাকারী শিল্পপতি রফিক পাটোয়ারী, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিরধর্ম বিষয় সম্পাদক ইসহাক খানঁ, চিওড়া ইউনিয়ন যুবলীগের ক্রিয়া বিষয় সম্পাদক ওবায়দুল হক সুমন ভূইয়া এবং চিওড়া কলেজ ছাএলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জহির রায়হান খান, নজরুল ইসলাম সিপন ভূইয়া সহ সবাই তাদের এই কার্যক্রম চলমান থাকবে বলে জানায়।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock