সাম্প্রতিক শিরোনাম

এমপি একরামের বাড়িতে বসে আমাকে হত্যার পরিকল্পনা করা হয়েছে: কাদের মির্জা

এমপি একরামের বাড়িতে বসে আমাকে হত্যার পরিকল্পনা করা হয়েছে। এখানে সবকিছু একতরফা হচ্ছে। প্রশাসনও আমার বিরুদ্ধে কাজ করছে। শরীরের শেষ রক্তবিন্দু পর্যন্ত লড়াই চালিয়ে যাব।

hiastock

শনিবার (১৩ মার্চ) সকাল সাড়ে ১০টায় বসুরহাট পৌরসভা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

কাদের মির্জা বলেন, শুক্রবারও এমপি একরামের বাড়িতে বসে আমাকে হত্যার পরিকল্পনা করা হয়েছে। গত কয়েকদিনে আমার ৭-৮ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

গুগল এডস

প্রশাসনের মাধ্যমে আমার নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে। প্রত্যেক নেতাকর্মীর বাড়িতে ডিবি পুলিশ অভিযান চালাচ্ছে। তাদের পরিবারের লোকজনকে নির্যাতন করছে।

তিনি বলেন, এখানে সবকিছু একতরফা হচ্ছে। প্রশাসনও আমার বিরুদ্ধে কাজ করছে।

আওয়ামী লীগের আলোচিত এই নেতা বলেন, শরীরে এক ফোটা রক্ত থাকা অবস্থায় আমি এখান থেকে নড়ব না। সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির ও সিএনজি চালক আলাউদ্দিন হত্যার বিচার বিভাগীয় তদন্ত, গোয়েন্দা সংস্থা এনএসআই ও ডিজিএফআইকে দিয়ে তদন্ত করতে প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করব।

তিনি বলেন, তদন্তে যদি আমি বা আমার কোনো কর্মীর অপরাধ প্রমাণ হয়, তিনি (প্রধানমন্ত্রী) যে শাস্তি দেবেন তা আমরা মাথা পেতে নেব।

সর্বশেষ

রূপগঞ্জে হেফাজত নেতা লোকমান হোসেন আমিনী গ্রেফতার!

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হেফাজত নেতা লোকমান হোসেন আমিনীকে আটক করেছে পুলিশ।ফেইসবুকে উস্কানীমূলক স্ট্যাটাস প্রদান এবং হেফাজতের ডাকা হরতালে সিদ্ধিরগঞ্জ এলাকায় দাঙ্গা হাঙ্গামা করার অপরাধে গত...

করোনায় মৃত্যুতে নতুন রেকর্ড

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত্যুতে নতুন রেকর্ড গড়েছে। এই ভাইরাসে আক্রান্ত হয়ে ৭৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে দেশে নতুন করে আক্রান্ত হিসেবে শনাক্ত...

আব্দুল বারী সরদারের মৃত্যুতে বাংলাদেশ ন্যাপের শোক প্রকাশ

এককালের তুখর ছাত্রনেতা, পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের সাবেক জি এস, মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর অনুসারী ও জাতীয় নেতা মশিউর রহমান যাদু...

ছাত্র ইউনিয়ন সভাপতির ওপর হামলার ঘটনায় সিপিবির তদন্ত কমিটি গঠন

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র প্রেসিডিয়াম সভায় গত ৪ এপ্রিল বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সভাপতি মো. ফয়েজউল্লাহর ওপর হামলায় তীব্র নিন্দা করা হয়েছে।এই হামলার ঘটনা...
hiastock