সাম্প্রতিক শিরোনাম

এমপি একরামের বাড়িতে বসে আমাকে হত্যার পরিকল্পনা করা হয়েছে: কাদের মির্জা

এমপি একরামের বাড়িতে বসে আমাকে হত্যার পরিকল্পনা করা হয়েছে। এখানে সবকিছু একতরফা হচ্ছে। প্রশাসনও আমার বিরুদ্ধে কাজ করছে। শরীরের শেষ রক্তবিন্দু পর্যন্ত লড়াই চালিয়ে যাব।

hiastock

শনিবার (১৩ মার্চ) সকাল সাড়ে ১০টায় বসুরহাট পৌরসভা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

কাদের মির্জা বলেন, শুক্রবারও এমপি একরামের বাড়িতে বসে আমাকে হত্যার পরিকল্পনা করা হয়েছে। গত কয়েকদিনে আমার ৭-৮ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

গুগল এডস

প্রশাসনের মাধ্যমে আমার নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে। প্রত্যেক নেতাকর্মীর বাড়িতে ডিবি পুলিশ অভিযান চালাচ্ছে। তাদের পরিবারের লোকজনকে নির্যাতন করছে।

তিনি বলেন, এখানে সবকিছু একতরফা হচ্ছে। প্রশাসনও আমার বিরুদ্ধে কাজ করছে।

আওয়ামী লীগের আলোচিত এই নেতা বলেন, শরীরে এক ফোটা রক্ত থাকা অবস্থায় আমি এখান থেকে নড়ব না। সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির ও সিএনজি চালক আলাউদ্দিন হত্যার বিচার বিভাগীয় তদন্ত, গোয়েন্দা সংস্থা এনএসআই ও ডিজিএফআইকে দিয়ে তদন্ত করতে প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করব।

তিনি বলেন, তদন্তে যদি আমি বা আমার কোনো কর্মীর অপরাধ প্রমাণ হয়, তিনি (প্রধানমন্ত্রী) যে শাস্তি দেবেন তা আমরা মাথা পেতে নেব।

সর্বশেষ

যেসব এলাকায় বর্তমানে করোনাভাইরাসের প্রকোপ কম, সেখানেই নির্বাচন অনুষ্ঠিত হবেঃ সিইসি

যেসব এলাকায় বর্তমানে করোনাভাইরাসের প্রকোপ কম কিংবা স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিধিনিষেধ নেই সেখানেই নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) এ কে এম...

বিএনপির আন্দোলনের হাঁকডাক অতীতের ব্যর্থ প্রয়াসের পূর্বাভাস মাত্রঃ কাদের

বিএনপি নতুন করে আন্দোলনের যে হাঁকডাক দিচ্ছে তা অতীতের ধারাবাহিকতায় আরেকটি ব্যর্থ প্রয়াসের পূর্বাভাস মাত্র। বিদেশনির্ভর দলটির রাজনীতি শেকড় থেকে বিচ্ছিন্ন। তাঁদের রাজনীতি এখন...

পাকিস্তানের আম ফিরিয়ে দিল চীন-যুক্তরাষ্ট্রসহ সাত দেশ

আম পাঠিয়ে বন্ধুত্ব দৃঢ় করা পাকিস্তানের পুরোনো কূটনৈতিক কৌশল। এভাবেই প্রতিবছর চীন ও আমেরিকাকে আম পাঠায় পাকিস্তান। ভারতকেও আম পাঠায় ইসলামাবাদ।তবে এবার করোনা...

কুষ্টিয়ায় প্রকাশ্য মা ও সন্তানকে গুলি করে হত্যা

কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে এক দম্পতি ও তাদের শিশু সন্তানকে গুলি করেছে এক দুর্বৃত্ত। ঘটনাস্থলেই গৃহবধূ ও তার সন্তান নিহত হয়েছেন।গুরুতর আহত অবস্থাকে ছেলেবন্ধুকে...