সাম্প্রতিক শিরোনাম

কাদের মির্জাকে হত্যা করার জন্য পরিকল্পনা হয়েছে বলে দাবি করেছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট: একরাম

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অভিযোগ ভিত্তিহীন ও নাকচ করে পাল্টা জবাব দিয়েছেন নোয়াখালী (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী।

শনিবার সকাল ১১টায় কাদের মির্জা তার অসুসারী নেতাকর্মীদের গ্রেপ্তারের অভিযোগ এনে বসুরহাট পৌরসভার মেয়র কার্যালয়ে সংবাদ সম্মেলন করে।

সংবাদ সম্মেলনে কাদের মির্জা অভিযোগের এক পর্যায়ে নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরাম চৌধুরী ও ফেনী ২ আসনের সংসদ সদস্য নিজাম হাজারীর অস্ত্র আমার বিরুদ্ধে ব্যবহার হচ্ছে।

তিনি বলেন, শুক্রবার রাতে একরাম চৌধুরীর বাড়িতে নিজাম হাজারী আর একরাম চৌধুরীর নিদ্দের্শে তাকে হত্যা করার জন্য সেখানে বৈঠক করে এবং আমার এখানে আবারো হামলা করার তারা একটা প্রক্রিয়া করতেছে।

শনিবার বিকালে এমপি একরামুল করিম চৌধুরী এমপি ফোনে আবদুল কাদের মির্জার অভিযোগের জবাবে বলেন, আমি ব্যক্তিগত কাজে ঢাকায় অবস্থান করছি। গত এক সপ্তাহ ধরে আমি এলাকার বাইরে।

কাদের মির্জা তাকে হত্যা করার জন্য আমার বাড়িতে যে পরিকল্পনা হয়েছে বলে দাবি করেছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও অসত্য। এটি তার কল্পনাপ্রসূত বচন। কারণ আমি ব্যবসায়ীক কাজে চট্টগ্রামে ব্যস্ত ছিলাম।

এরপর অন্য কাজে ঢাকায় অবস্থান করছি। আমার স্ত্রী ও সন্তানও আমার সাথে অবস্থান করছে। তাই কাদের মির্জার অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। ওর বিষয়ে আমি কিছু বলতে চাই না।

সর্বশেষ

আলীকদমে উত্তোলন করা হলো ফানুস ও ভাসলো কল্প জাহাজ

সুজন চৌধুরী, বান্দরবান: বান্দরবানের আলীকদমে ফানুস উৎসব ও মাতামুহুরি নদীতে কল্প জাহাস ভাসানো হাজার প্রদীপ জ্বলানোর মধ্যে দিয়ে বৌদ্ধ ধর্মালম্বীদের ২ দিন ব্যাপী প্রবারণা...

বোয়ালখালীতে উদযাপিত বৌদ্ধ ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব প্রবারণা পূর্ণিমা

বোয়ালখালী প্রতিনিধি : আকাশে ফানুস উড়ানোর মধ্য দিয়ে বোয়ালখালীতে উদযাপিত হয়েছে বৌদ্ধ ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব প্রবারণা পূর্ণিমা। সকাল থেকেই মন্দিরে মন্দিরে পূজার্থীদের ছিল...

তিস্তা ব্যারেজের সব গেট খুলে দিল পানি উন্নয়ন বোর্ড

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: ভারি বর্ষণ, উজানের ঢল ও ভারতের গজলডোবার সবগুলো গেট খুলে দেওয়ায় বাড়ছে তিস্তার পানি। এতে তিস্তা নদীর পানি বিপৎসীমার ৯০...

লালমনিরহাটের পাটগ্রামের দহগ্রামে অনুপ্রবেশের দায়ে আটক-২

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: জেলার পাটগ্রামের দহগ্রামে অনুপ্রবেশের দায়ে দুইজনকে আটক করেছেন বডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।আজ শনিবার (২ অক্টোবর) সকালে পাটগ্রাম উপজেলার দহগ্রাম...