সাম্প্রতিক শিরোনাম

রোকেয়ার বিষয়ে যা বললেন পলাশ

ব্যাচেলর পয়েন্ট’ সিরিজে কাবিলার চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন জিয়াউল হক পলাশ। এই নাটকটি প্রচারের পর থেকেই দর্শক তাকে কাবিলা বলেই চেনেন। 

শুধু এই নাটকেই নয় ‘ফ্যামিলি ক্রাইসিস’ ধারাবাহিকেও পারভেজ চরিত্রের জন্য দর্শক মহলে প্রশংসিত হয় পলাশ। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে পলাশের প্রেমিকার নাম থাকে রোকেয়া। এবার রোকেয়ার বিষয়ে মুখ খুললেন এই অভিনেতা।

নাটকটিতে দেখা গেছে, বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার জন্য নোয়াখালী থেকে ঢাকায় আসে কাবিলা। কিন্তু তার প্রেমিকা রোকেয়া থাকে নোয়াখালীতেই। রোকেয়া সব সময় কাবিলাকে চিন্তার মাঝে রাখেন।

রোকেয়ার বিষয়ে পলাশ বলেন, রোকেয়া চরিত্রটি সম্পূর্ণ কাল্পনিক। এখনো দেখা যায়নি তাকে। এজন্যই দর্শকের বেশি আগ্রহ কাজ করছে। বাস্তব জীবনেও কোনো রোকেয়া আসেনি।

একেক সময় রোকেয়াকে নিয়ে তৈরি হওয়া কাবিলার অস্থিরতা তার অন্য বন্ধুদের মাঝেও ছড়িয়ে পড়ে। কিন্তু রোকেয়ার কণ্ঠ শোনা গেলেও পর্দায় দেখা মেলেনি। এই চরিত্রটি নিয়ে ভক্তদেন মাঝে কৌতুহল তুঙ্গে।

সর্বশেষ করোনার কারণে ঘরবন্দি জীবন নিয়ে ‘ব্যাচেলর কোয়ারেন্টিন’ নামের একটি বিশেষ পর্বও প্রচার হয় ইউটিউবে। ‘ব্যাচেলর পয়েন্ট’র নতুন সিক্যুয়াল প্রসঙ্গে তিনি বলেন, ব্যাচেলর পয়েন্ট নিয়ে কাজ চলছে। তবে এখনো শুটিং শুরু হয়নি। ঈদের জন্য বিশেষ কিছু করার পরিকল্পনা রয়েছে। 

বর্তমানে ঈদের নাটক নিয়ে ব্যস্ত পলাশ। এরই মধ্যে ‘মাস্ক’, ‘সিঙ্গেল’ ও ‘হোয়াই’ নামের তিনটি নাটকের কাজ শেষ করেছেন। তিনটি নাটকের পরিচালক কাজল আরেফিন অমি।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...