সাম্প্রতিক শিরোনাম

ফ্রেন্ডদের মাঝে ৬০ লাখ রুপি বিলি!

বাড়ির আলমারিতে গচ্ছিত ছিল ৬০ লাখ রুপি। পরিবাবের সবার অগোচরে আলমারি হতে সেই মোটা অংকের অর্থ নিজের করে নেন এক কিশোর। পরে তা বন্ধুদের মাঝে বিলি করলেন ভারতের মধ্যপ্রদেশের জাবালপুরের ওই কিশোর।


গেল বন্ধুদিবসে নিজেকে জাহির করানোর উদ্দেশ্যেই নাকি সে এইরকম কাণ্ড করে। এমনকী প্রেমিকাকে ১টি সোনার আংটিও পুরস্কার দিয়েছে সে। দশমশ্রেণী পড়ুয়া ছেলের এহেন কীর্তি দেখে হতবাক তার বাবা।
জি-নিউজ জানায়, ঘটনা প্রকাশ্যে আসে কিশোরের পিতা ব্যাংকে রুপি জমা দেওয়ার জন্য যাওয়ার সময়। তিনি আলমারি খুলে দেখেন প্রায় সব অর্থ উধাও। চুরি হয়েছে চিন্তা করে পুলিশকে জানান তিনি। পরে পুলিশের তদন্তে বেরিয়ে আসে আসল ঘটনা।


পুলিশ জানিয়েছে, ওই কিশোরের জন্মদাতা প্রস্তুত ব্যবসায়ী। সাম্প্রতিক কালে ১টি বাড়ি বিক্রি করে ৬০ লাখ রুপি বাড়ির আলমারিতে রাখেন। ক’দিন পর সেই টাকা ব্যাংকে জমা দেওয়ার জন্য আলমারি খুলে দেখেন সেখানে রয়েছে মাত্র ১৪ লাখ রুপি। বাকি ৪৬ লাখ রুপি চুরি গেছে বিবেচনা করে পুলিশে নালিশ করেন তিনি।
তদন্তে নেমে বাড়ির কাজের লোকদের জিজ্ঞাসা চালু করে পুলিশ। এরই মধ্যে অভিযোগকারীর ছেলের আচরণে অবিশ্বাস হয় তদন্তকারীদের। ১০ম শ্রেণির ওই ছাত্রকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। তাতেই বেরিয়ে আসে মৌলিক ঘটনা।


জিজ্ঞাসাবাদে ওই নবযুবক জানায়, বন্ধুদের নিকট নিজের ক্ষমতা জাহির করতে আলমারি হতে রুপি নিয়ে বিলি করে দিয়েছে সে। ফ্রেইন্ডশিপ ডে উপলক্ষে ৪৬ লাখ রুপি ফ্রেন্ডদের বখশিশ দিয়েছে সে। প্রেমিকাকে দিয়েছে স্বর্ণের আংটি।
পরে কিশোরের দেওয়া ইনফরমেশন অনুসারে তার ফ্রেন্ডদের কাছ থেকে রুপি ফেরত নেওয়া চালু করে পুলিশ। কিন্তু এই ঘটনায় ওই কিশোরের বিরুদ্ধে মামলা করেনি পুলিশ।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...