সাম্প্রতিক শিরোনাম

টিকার পার্শ্বপ্রতিক্রিয়া নেই: স্বাস্থ্যমন্ত্রী

টিকার পার্শ্বপ্রতিক্রিয়া নেই বলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। আজ রবিবার (৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় রাজধানী মহাখালীতে অবস্থিত শেখ রাসেল গ্যাস্টোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে টিকা নেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী টিকা নেওয়ার পর টিকা নেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন, কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াসেফ ওসমান, মৎস্য ও পশু সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক আবুল বাশার খুরশীদ আলমসহ চিকিৎসকদের বিভিন্ন সংগঠনের নেতারা।

টিকা নেওয়ার পর ৩০ মিনিট বিশ্রাম নেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। এর পর সাংবাদিকদের সামনে তিনি বলেন, ‘আমরা আজ প্রথম ডোজ নিলাম। আর দেড় মাস পর আরেক ডোজ নেব।

তিনি বলেন, কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। কারো কনো রকম অসুবিধা হয়নি। টিকা নেওয়ার পর আমরা মন্ত্রী ও চিকিৎসক নেতারা একসঙ্গে বসে আড্ডা দিয়েছি।

কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক বলেন, আমার টিকা নেওয়ার পর কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। আমি এখন সুস্থ আছি। প্রথমে টিকা নিতে পেরে আমি খবই আনন্দিত।

শেখ রাসেল গ্যাস্টোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল থেকে ১৬২ জন টিকা নেন। এখানে পাঁচটি বুথে টিকাদান চলছে। ১ নম্বর বুথে শুধু ভিআইপিদের টিকা দেওয়া হয়। টিকা দান কার্যক্রম দুপুর আড়াইটা পর্যন্ত চলবে।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...