সাম্প্রতিক শিরোনাম

দেশের বাজারে এফ১৯ প্রো স্মার্টফোন এনেছে অপো

দেশের বাজারে এফ১৯ প্রো স্মার্টফোন এনেছে অপো। ডুয়াল-ভিউ ভিডিওগ্রাফি, আপগ্রেডেড রিয়ার এবং ফ্রন্ট ক্যামেরা, এআই কালার পোর্ট্রেট, বিশাল স্টোরেজ এবং দীর্ঘমেয়াদি গেমিং সুবিধার এই স্মার্টফোনে আছে ভুক ফ্ল্যাশ চার্জিং ৪.০ এবং উচ্চক্ষমতাসম্পন্ন ব্যাটারি।

ফ্যান্টাস্টিক পার্পল এবং ‘ফ্লুইড ব্ল্যাক’ এ দুটি রঙে ফোনটি বাজারে পাওয়া যাবে ২৮ হাজার ৯৯০ টাকায়। গত বুধবার সন্ধ্যায় আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) অপো ‘এফ১৯ প্রো’ স্মার্টফোনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ডেমন ইয়াং, কান্ট্রি পিআর এবং কমিউনিকেশন্স ম্যানেজার জোশিতা সানজানা রিজভান, মিডিয়া ম্যানেজার তেহসিন মুসাভিসহ ‘এফ ১৯ প্রো’-এর আইকনিক ব্র্যান্ড-অ্যাম্বাসাডর সিয়াম আহমেদ ও সাফা।

অপো ‘এফ১৯ প্রো’ সম্পর্কে জোশিতা সানজানা রিজভান বলেন, এই ফোনের অত্যধিক স্টাইলিশ আউটলুক ও অসাধারণ সব ফিচার তরুণ প্রজন্মকে আরো বেশি আকর্ষিত করবে। এর বাজারমূল্য ফিচার ও গুণগত মানের তুলনায় অনেক সাশ্রয়ী।

অপো এফ১৯ প্রো’ সব এক্সক্লুসিভ স্পেসিফিকেশন তুলে ধরে ড্যামন ইয়াং বলেন, গ্রাহকদের জন্য এ বছরের সেরা উপহার এই ফোনটি। আগামী ১৮ মার্চ থেকে বিক্রি শুরু হবে। তবে গ্রাহকরা ফার্স্ট সেলের আগ পর্যন্ত ফোনটি প্রি-অর্ডার করতে পারবেন।

প্রি-অর্ডারের সঙ্গে থাকছে রবির পক্ষ থেকে ২০জিবি ৪জি ইন্টারনেট ফ্রি।তিনি আরো বলেন, ফোনটি এতটাই হালকা ও সূক্ষ্ম ডিজাইন সম্পন্ন যে এটা হাতে কিংবা পকেটে ভারী মনে হবে না। এই ফোনে গ্রাহকরা ওভারহিটিংয়ের সমস্যা পাবেন না।

অনুষ্ঠানটি শুরু হয় একটি লাইট মিউজিক এলইডি শো দিয়ে। অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন হৃদি শেইখ ও তার দল। এফ১৯ প্রো ফোনটি দর্শকদের আরো বেশি আকর্ষণ করতে এলইডিতে প্রদর্শিত হয়।

অনুষ্ঠানটিতে বাংলাদেশে প্রথমবারের মতো থ্রিডি ম্যাপিং দেখানো হয়। সংগীত পরিবেশন করেন সংগীতশিল্পী পড়শী।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...