সাম্প্রতিক শিরোনাম

প্রয়োজনে ব্যাঞ্চে বসে থাকবো তবুও বার্সা ছাড়বোনা : সুয়োরেজ

কিছুদিন আগে চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৮-২ গোলের হার এবং পুরো মৌসুমজুড়ে সুয়ারেজের পারফরম্যান্সের অধারাবাহিকতায় ক্লাবে তার ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে পড়েছে। ক্লাবকে ঢেলে সাজানোর পরিকল্পনা করছে কর্তৃপক্ষ। এরইমধ্যে বদলি এসেছে কোচিং স্টাফেও। ক্লাব সভাপতি ‘হোসে বার্তোমিউ’ ঘোষণা দিয়েছেন, নির্দিষ্ট কয়েকজন ফুটবলার ছাড়া বাকি সবাইকে বিক্রি করে দেবে ক্লাব।

অন্যদিকে বার্সেলোনার ইতিহাসের তৃতীয় সর্বোচ্চ গোলদাতা উরুগুইয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেজ। ২০১৪ সালে কাতালান ক্লাবটিতে যোগ দেয়ার পর খেলেছেন ১৯১ টি ম্যাচ। গোল করেছেন ১৪৭টি। শুরুর কয়েক বছর বেশ ধারাবাহিকই ছিলেন এই স্ট্রাইকার।

তবে গেল মৌসুমে তার পারফরম্যান্স নিয়ে সমালোচনার মুখে পড়েন সুয়ারেজ। আর ছাঁটাইয়ের এই তালিকায় সবার আগেই আছে ৩৩ বছর বয়সী সুয়ারেজের নাম।
অবশ্য এসবের মধ্যেই সুয়ারেজ ঘোষণা দিলেন, কোনভাবেই ক্লাব ছাড়তে রাজি নন তিনি। প্রয়োজনে বদলি নেমে খেলবেন তবু ছাড়বেন না বার্সা শিবির।

বার্সার প্রতি তার অগাধ ভালোবাসার কথা জানান উরুগুইয়ান এই স্ট্রাইকার। একটি স্প্যানিশ গণমাধ্যমকে এসব জানিয়েছেন সুয়ারেজ। মূলত সেতিয়েনের বদলি হিসেবে কোম্যানকে নিয়োগ দেয়ার পরই সুয়ারেজের মূল একাদশে সুযোগ পাওয়া নিয়েও প্রশ্ন ওঠে। তবে তাতে কোন সমস্যাই দেখেন না সুয়ারেজ।

তিনি বলেন, আমি সবসময়ই বেঞ্চে থাকতে প্রস্তুত ছিলাম। যদি আমাকে বদলি হিসেবে খেলানো হয় তাতেও আমার আপত্তি নেই। দলে সবসময়ই জায়গা নিয়ে একটা স্বাস্থ্যকর প্রতিযোগিতা চলবে সেটিই স্বাভাবিক এবং কোচ যদি মনে করে আমাকে বদলি হিসেবেই খেলাবে তাতেও আমার কোন আপত্তি নেই।
তিনি বলেন, আমি বার্সায় ততদিন থাকতে চাই যতদিন তারা আমাকে রাখতে চাইবে। আমি দলের জন্য অবদান রাখতে চাই।

এখানে আসার পর থেকে সমর্থকদের ভালোবাসা পেয়েছি। এসব আমাকে খুব উৎসাহিত করে। আমি সবসময়ই দলের জন্য সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করেছি। আমি তুলনা করতে পছন্দ করিনা। সব পজিশনেরই আলাদা গুরুত্ব আছে।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...