সাম্প্রতিক শিরোনাম

হচ্ছেনা নতুন চুক্তি, বার্সোলনায় থাকছেন না মেসি

কোপা জয়ের পর সবে মাত্র বার্সেলোনায় ফিরেছেন আর্জন্টাইন সুপার স্টার লিওনেল মেসি। কিন্তু বার্সোলনায় থাকছেন না মেসি । সবাই জানতো অর্ধেক বেতনে নতুন চুক্তি হচ্ছে ৫ বছরের জন্য।

কিন্তু মোড় ঘুরে গেলো। বার্সোলোনা টুইট ও নিজেদের ফেসবুক পেইজে জানালো যে নবায়ন হচ্ছেনা এই চুক্তি। অর্থিক সমস্যা ও স্প্যানিশ লীগ এর চুক্তিপত্র এই সমস্যার মূল কারন বলে জানায় তারা।

হচ্ছেনা নতুন চুক্তি, বার্সোলনায় থাকছেন না মেসি

এর আগে বার্সেলোনা ফিরেই জানা যায় ক্লাবের সাথে চুক্তি করতে যাচ্ছেন। কিন্তু সময় যত গড়িয়েছে গাড়ির চাকা ভিন্ন মোড় নিয়েছে। এখনও নতুন চুক্তিতে সই করেননি মেসি।

করোনাকালে ক্লাবগুলোর আর্থিক পরিস্থিতি যেন আরও খারাপের দিকে না গড়ায়, সেজন্য দলগুলোর আয়ের ওপর নির্ভর করে খেলোয়াড়দের বেতনের জন্য নির্দিষ্ট একটা অঙ্ক বেঁধে দিয়েছে লা লিগা।

স্প্যানিশ সংবাদ মাধ্যম জানাচ্ছে, সংখ্যাটা বার্ষিক ২০০ মিলিয়ন ইউরোর কাছাকাছি। যেখানে বার্সেলোনার বার্ষিক খেলোয়াড়দের বেতন বাবত খরচ হয় তার দ্বিগুণের কাছাকাছি।

সেজন্যেই মেসি অর্ধেক বেতন কমিয়ে থেকে যাওয়ায় সম্মত হয়েছিলেন। কিন্তু পরিস্থিতি কঠিন করেছেন বার্সেলোনার অন্য খেলোয়াড়রা। মেসি ছাড়া বার্সার ‘পঞ্চপাণ্ডব’ জেরার্ড পিকে, সার্জিও বুস্কেটস, জর্দি আলবা, মার্ক আন্দ্রে টের স্টেগেন, আর সার্জি রবার্তো সবাই বেতন কমাতে সম্মত হলেও বাকিরা তাতে রাজি নন আদৌ। তাতেই লিগের বেঁধে দেওয়া ২০০মিলিয়ন অতিক্রম হয়ে যাচ্ছে বার্সার।

স্প্যানিশ পত্রিকা মার্কা বলছে, “‘মেসির নতুন চুক্তির পরিস্থিতি পুরোপুরি বদলে গেছে। পরিস্থিতি এমন দাঁড়িয়েছে যে এখন মেসির বার্সেলোনায় থাকাটা প্রায় অসম্ভব।” বার্সোলনার বার্তা বিষয়টি আরও নিশ্চিত হয়ে গেলো।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...