সাম্প্রতিক শিরোনাম

আলোচিত সাত খুন মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ

আলোচিত সাত খুন মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত প্রধান আসামি নূর হোসেনের বিরুদ্ধে দুটি মামলায় সাক্ষ্য গ্রহণ হয়েছে।

বৃহস্পতিবার নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক বেগম সাবিনা ইয়াসমিন সাক্ষীদের জবানবন্দি গ্রহণ করেছেন। একই দিন আরো ৪টি মামলায় শুনানি হয়েছে।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রশিকিউটর জাসমীন আহমেদ বলেন, ২০১৪ সালের ৯ মে সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাক স্ট্যান্ডে নূর হোসেনের অফিসে পুলিশের এসআই শওকত হোসেন অভিযান চালিয়ে ১৫১ বোতল ফেনসিডিল ৯ বোতল মদসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার করেন।

এ ঘটনায় পুলিশ তদন্ত করে নূর হোসেন তার ভাই নূরউদ্দিন, ভাতিজা শাহজালাল, সহযোগী শাহজাহান, জামাল, সানাউল্লাহ, রিপন ওরফে জাহাঙ্গীর সানী, আলম ওরফে ভ্যানিজ রিপন, হারুন অর রশিদ, আলী মোহাম্মদের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করেন। এমামলায় তদন্তকারী পুলিশ অফিসার এসআই শাখাওয়াত হোসেন সাক্ষী দিয়েছেন।

তিনি আরো জানান, নূর হোসেনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা একটি অস্ত্র আইনের মামলায় তদন্তকারী অফিসার এসআই নজরুল ইসলাম সাক্ষী দিয়েছেন।

একই থানায় আরো একটি অস্ত্র আইনের ও চাঁদাবাজী মামলায় শুনানি হয়েছে। সকালে পুলিশ প্রহরায় নূর হোসেনকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

এরপর নূর হোসেন ও তার সহযোগীদের উপস্থিতিতে মামলার শুনানি শুরু হয়। পরে পুলিশ প্রহরায় নূর হোসেনকে কারাগারে নিয়ে যাওয়া হয়েছে।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...