সাম্প্রতিক শিরোনাম

আশুলিয়ায় পুলিশ ও র‌্যাব এর অভিযানে বিপুল মাদক উদ্ধার

মোঃইয়াসিন,সাভার(ঢাকা)

সাভারের আশুলিয়ায় পুলিশের বিশেষ অভিযানে ৫২ বোতল ফেন্সিডিলসহ আমিনুল ইসলাম (৪২) নামে এক মাদক কারবারীকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ।

বৃহস্পতিবার(১৪জুলাই)আশুলিয়ার বাইপাইল এলাকার সম্ভার পাম্পের পাশে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক আমিনুল ইসলাম ওরফে আইনুল কুমিল্লা জেলার চান্দীনা থানার উবরা চৌধুরী বাড়ী গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে। সে বর্তমানে ঢাকার পল্লবী থানার হিরার বাড়ির ভাড়াটিয়া।

এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই সুদীপ কুমার গোপ, এসআই আসওয়াদুর রহমান ও এএসআই মাজহারুল হককে সঙ্গে নিয়ে আশুলিয়ার বাইপাইলের সম্ভার পাম্প এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিনুল ইসলামকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি চালিয়ে ডান হাতে থাকা সাদা রঙ্গের বস্তায় রক্ষিত ৫২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ৭৮ হাজার টাকা।

এসআই হারুন আরও জানান, মাদক ব্যবসায়ী আমিনুল দীর্ঘদিন ধরে আশুলিয়াসহ বাংলাদেশের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারীভাবে ফেনসিডিল বিক্রয় করে আসছিল। এ ঘটনায় তার বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে গোপন সংবাদের প্রেক্ষিতে র‌্যাব-৪ এর একটি চৌকষ আভিযানিক দল ঢাকা জেলার আশুলিয়া থানাধীন খেজুরটেক এলাকায় অভিযান পরিচালনা করে ২৯০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রিত নগদ ৬৮,৪৬০ টাকাসহ মাদক কারবারি অমল কান্তি নাথ (৩৫),কে গ্রেফতার করা হয়। প্রাথমিক ভাবে যানাযায় তিনি কক্সবাজার জেলার বাসিন্দা।

র‌্যাব যানায়, তিনি দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলাসহ দেশের সীমান্তবর্তি এলাকা সমূহ হতে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে আশুলিয়া, সাভারসহ ঢাকার বিভিন্ন এলাকায় মাদক ডিলারদের নিকট বিক্রয় করে আসছিল।
উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।
মোঃইয়াসিন,সাভার

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...