সাম্প্রতিক শিরোনাম

দলে প্রতিযোগিতা থাকবে, কিন্তু হিংসা-প্রতিহিংসা নয়: শিল্পমন্ত্রী

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নরসিংদীতে ৫ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যালয় প্রাঙ্গণে শহর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে নরসিংদী পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি মো. কামরুজ্জামান কামরুলের ব্যক্তিগত উদ্যোগে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি।

শিল্পমন্ত্রী বলেন, নরসিংদীতে যে রাজনৈতিক কাঁদা ছোড়াছুড়ি চলছে তাতে যেন কোনো তৃতীয় পক্ষ সুযোগ না নিতে পারে সেদিকে সবাই খেয়াল রাখতে হবে। দলে প্রতিযোগিতা থাকবে, কিন্তু হিংসা-প্রতিহিংসা করে লাভ নাই। যার যোগ্যতা আছে সে এগিয়ে যাবে।

এখন উন্নয়নের রাজনীতি চলছে। রাজনীতি একটি চলমান প্রক্রিয়া। এখানে যারা উড়ে এসেছে তারা থাকবে না, এক সময় এই চলমান স্রোতে হারিয়ে যাবে।

পৌর মেয়র কামরুজ্জামানের প্রশংসা করে বলেন, তরুণ মেয়র অন্যান্য সময়ের মতো ধারাবাহিকভাবে মহামারি করোনার সময় যে ভূমিকা রেখেছে তাতে সে মানবিক মেয়র হিসেবে সবাই স্বীকৃত লাভ করেছে।

আওয়ামী লীগ নির্বাচনী গণতান্ত্রিক দল, এটা কোনো স্বৈরশাসকের দল না। এর জন্ম কোনো মিলিটারি ক্যাম্পে না। আমাদের বিরোধী দল একটা আত্মস্বীকৃত কিলারদের দল, হত্যাকারীদের দল।

কাজেই এই খুনিদের যারা আশ্রয় প্রশয় দিচ্ছেন তারা সাবধান হয়ে যান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী -২ (পলাশ) আসনের সাংসদ ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূইয়া, তাতীলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার শওকত আলী, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি জিএম তালেব হোসেন, সহসভাপতি অধ্যাপক অনিল চন্দ্র সাহা, যুগ্ম সাধারন সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক শিল্পমন্ত্রীর একমাত্র ছেলে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদি সহ জেলা ও শহর আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...