সাম্প্রতিক শিরোনাম

দুই ছেলে ঝগড়া ছাড়াতে গিয়ে প্রাণ হারাতে হয়েছে বৃদ্ধ বাবার

বরিশালের হিজলা উপজেলায় দুই ছেলে ঝগড়া ছাড়াতে গিয়ে প্রাণ হারাতে হয়েছে বৃদ্ধ দিনমজুর আনিস হাওলাদার এর।

বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার মাউলতলা গ্রামের হাওলাদার বাড়িতে। এ ঘটনায় পুলিশ শুক্রবার দুপুরে আনিস হাওলাদারের দুই ছেলে জাহিদ হাওলাদার (৩৩) ও রাকিব হাওলাদার (২০) কে আটক করেছে।

পাশাপাশি নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে পারিবারিক বিষয় নিয়ে আনিস হাওলাদারের দুই ছেলে জাহিদ ও রাকিবের মাঝে ঝগড়া হয়।

ঝহড়ার একপর্যায়ে তারা দুই ভাই লাঠিসোঁটা নিয়ে একে অপরের ওপও চড়াও হয়। এ সময় তাদের বাবা তাদের ছাড়াতে গিয়ে আঘাতপ্রাপ্ত হন। এর কিছু সময় পর তার মৃত্যু হয়।

তার জানাজাশেষে দাফন করতে গেলে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থালে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে। এ সময়ে নিহতর দুই ছেলেকে পুলিশ আটক করে।

থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করেন। যেখানে মৃত আনিস হাওলাদারে শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। পাশাপাশি ঘটনার সাথে সম্পৃক্ত দুই ছেলে জাহিদ ও রাকিবকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...