সাম্প্রতিক শিরোনাম

দুই মন্ত্রীর নিরাপত্তায় থাকা ওসি করোনা পজিটিভ

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিঞা করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন।

বৃহস্পতিবার রাতে তার রিপোর্ট পজিটিভ আসে। সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়।

আগের দিন ওসি সেলিম ডা. শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে নমুনা দেন।

নমুনা দেয়ার দিন তিনি সিলেট সফরে থাকা পররাষ্ট্রমন্ত্রী এ. কে. আব্দুল মোমেন এবং পরদিন তথ্যমন্ত্রী হাছান মাহমুদের নিরাপত্তার দায়িত্বে ছিলেন।

তার শরীরে এখন পর্যন্ত এ ভাইরাসের সামান্যতম কোনো উপসর্গ নেই। তিনি সম্পূর্ণ সুস্থ এবং নিজ বাসায় আইসোলেশনে আছেন।

বুধবার সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের কবর জিয়ারতকালে মাননীয় পররাষ্ট্রমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকার পর থানায় যাওয়ার পথে হঠাৎ মনের খেয়ালে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে পরীক্ষার জন্য নমুনা জমা দেই।

তবে নমুনা জমা দেয়ার আগে কিংবা এখন পর্যন্ত আমার শরীরে করোনাভাইরাসের সামান্যতম কোনো উপসর্গ নেই। কোনো উপসর্গ থাকলে অবশ্যই আমি দায়িত্ব পালন থেকে বিরত থাকতাম।

সেলিমের শরীরে কোনো উপসর্গ না থাকার বিষয়টি নিশ্চিত করে সিলেট কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) সৌমেন মিত্র বলেন, নমুনা দেয়ার আগে ওসির শরীরে করোনাভাইরাসের উপসর্গ ছিলো না।

বৃহস্পতিবার রাতে তাঁর নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসার পর থেকে তিনি নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন এবং এখন পর্যন্ত সম্পূর্ণ সুস্থ রয়েছেন।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...