সাম্প্রতিক শিরোনাম

নরসিংদীতে ডিসি সৈয়দা ফারহানা কাউনাইন এর তিন বছর কর্মকাল  পূর্তি উদযাপন

নরসিংদী প্রতিবেদক: জেলা কনফারেন্স হলে ১১ মার্চ সকাল ১১টায় নরসিংদী র মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্যাট সৈয়দা ফারহানা কাউনাইন এর নরসিংদীতে তাঁর তিন বছর কর্মকাল শেষে আজ পূর্তি উদযাপন করা হয়েছে।

এসময় নরসিংদীর সরকারী অধাসরতারী সকল দপ্তরের উচ্চপদস্ত কর্মকর্তা ও কর্মচারীগন জেলা প্রশাসক মান্যবর সৈয়দা ফারহানা কাউনাইন কে তিন বছর পূর্তি উপলক্ষে ফুল দিয়ে বরণ করে নেন।

এসময় জেলা আওয়ামী লীগের আ মতিন ভূঁয়া, জেলা আ: লীগ ভারপ্রাপ্ত সভাপতি তালেব হোসেন, পৌর মেয়র কামরুল জামান কামরুল, আমজাদ হোসেন বাচ্চুসহ যু্ব ছাত্র সংগঠন, জেলা স্কাউট, সাংকৃতিক সমাজ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ছাত্ররাও আলাদা আলাদা  ডিসি মহোদয় পুস্পমাল্য দিয়ে শুভেচ্ছা জানান।

তাছাড়া জেলা শিবপুর উপজেলা থেকে মহোদয়কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শিবপুর উপজেলা পরিষদ  চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ হারুনুর রশীদ খান, সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঞা রাখিল, সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী।

পলাশ থেকে উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌর মেয়র শরীফুল হক, পলাশ উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক মুজাহিদ হোসেন তুষার, বিভিন্ন ইউনিয়ানের চেয়ারম্যান এবং পলাশ প্রেসক্লাব থেকেও ফুলের স্তবক দিয়ে শুভেচ্ছা জানান। 

মাদবদী থেকে ফুলেল শুভেচ্ছা জানান মাধবদী পৌর মেয়র মোঃ মানিক সহ আ: লীগ নেতৃবৃন্দ। তাছাড়া বিভিন্ন কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগন। বিকাল অবদি মনোহরদী, বেলাবো ও রায়পুরা উপজেলা র সকল রাজনৈতিক, শিক্ষক, সাংকৃতিসেবীরা এসে মান্যবর জেলাপ্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন তিন বছর পূর্তিতে শুভেচ্ছা জানান।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...