সাম্প্রতিক শিরোনাম

বর্তমানে দেশের আইনশৃংখলা পরিস্থিতি অনেক উন্নত: এমপি জ্যাকব

ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে দেশের মানুষ শান্তিতে রয়েছে। অতীতে অন্য যে কোনো সরকারের আমলের চেয়ে বর্তমানে দেশের আইনশৃংখলা পরিস্থিতি অনেক উন্নত। 

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার নতুন ডাবল কেবিন গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

জ্যাকব বলেন, ১৬ কোটি জনগণের এই দেশে বিচ্ছিন্ন দুই-একটি ঘটনা ঘটলেও পৃথিবীর অনেক দেশের তুলনায় বাংলাদেশে অপরাধমূলক ঘটনা অনেক কম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে অর্থনৈতিক পরিস্থিতিও পৃথিবীর অনেক দেশ থেকে ভালো। করোনা মোকাবেলা করে ইনশাআল্লাহ বাংলাদেশ মাথা উঁচু করে আবারও বিশ্বের বুকে দাঁড়াতে সক্ষম হবে।

অতীতে বিএনপি-জামায়েতের রাজনৈতিক নৈরাজ্যের কারণে মানুষ এখন নেতিবাচক রাজনীতি সমর্থন করে না। দেশের মানুষ এখন আর সংঘাতের রাজনীতি চায় না, জঙ্গীবাদ সন্ত্রাস চায় না, দেশবাসী চায় উন্নয়ন, শান্তি, নিরাপত্তা ও রাজনৈতিক স্থিতিশীলতা চায়।

শেখ হাসিনার শাসনামলে শহরের ন্যায় গ্রামের সাধারণ মানুষও অনেক শান্তিতে বাস করছে বলে জানান তিনি।

উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন মহাজন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম মোর্শেদ, শশীভূষণ থানার ওসি মো. রফিকুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবু জাহের ভূঁইয়া, মো. হোসেন চেয়ারম্যান, এনায়েত উল্লাহ সবুজ প্রমুখ। 

এদিকে শুক্রবার দুপুরে পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামিম এমপি চরফ্যাশনের তেতুলিয়া নদী ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করেন।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...