সাম্প্রতিক শিরোনাম

রিজেন্ট গ্রুপের এমডি,র ভায়রা কে মাদক মামলায় আদালতের রিমান্ড

মোঃইয়াসিন,সাভার(ঢাকা)

রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজের ভায়রা গিয়াস উদ্দিন জালালী ও তার গাড়িচালক মাহমুদুল হাসানকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার (১৭ জুলাই) ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মনিকা খান রিমান্ডের এ আদেশ দেন।

উল্লেখ্য বৃহস্পতিবার(১৬ জুলাই) বিকেলে আশুলিয়ার নরসিংহপুর এলাকা থেকে রিজেন্ড গ্রুপের এমডির ভায়রা গিয়াস উদ্দিন ও তার গাড়ির চালককে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১। পরে রাতে র‌্যাব-১ এর কর্মকর্তা সুবেদার কিরণ চন্দ্র সরকার বাদী হয়ে মাদক আইনে আশুলিয়া থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

সেই মামলায় শুক্রবার তাদের আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

তাদের আটকের পর র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় অভিযান চালানো হয়। এ সময় গিয়াস উদ্দিনের কাছ থেকে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের সিল ও স্বাক্ষরিত প্রিমিয়ার ব্যাংক, গরিবে নেওয়াজ অ্যাভিনিউ শাখার ৪৮টি চেক বইয়ের পাতা এবং রিদম ট্রেডিংয়ের নামে ডাচ্-বাংলা ব্যাংক প্রগতি সরণি শাখার একটি চেক বই পাওয়া যায়।

এছাড়া সাহেদের ব্যবহৃত প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-গ ২৯-৫০১৫) তল্লাশি চালিয়ে ১০ বোতল ফেনসিডিল ও দুই হাজার ১২০ পিস ইয়াবা পাওয়ায় চালক মাহমুদুল হাসানকে আটক করা হয়।

এর আগে রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজকে পরীক্ষা ছাড়া ভুয়া করোনা রিপোর্ট দেয়ার অভিযোগে মঙ্গলবার গ্রেফতার করা হয়। এ অভিযোগে উত্তরা পশ্চিম থানায় হওয়া মামলায় রিজেন্টের চেয়ারম্যান সাহেদের সঙ্গে বৃহস্পতিবার তাকেও ১০ দিনের রিমান্ডে পাঠায় আদালত।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...