সাম্প্রতিক শিরোনাম

শেখ হাসিনার নেতৃত্বে গড়ছে সমৃদ্ধ বাংলাদেশ: এমপি জ্যাকব

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, ঈদে করোনা প্রতিরোধে স্বাস্থ্য বিধি মানতে হবে। মাছ চাষের উন্নয়ন ও রপ্তানিতে দেশ অর্থনীতি সাফল্য অর্জন করেছে।

সামাজিক দূরত্ব বজায় রেখে সু-শৃঙ্খলভাবে করোনা ও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিগণকে দরিদ্র ও কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে হবে।

মহামারির মধ্যেই বাংলাদেশে পালিত হয়েছে মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে অন্যান্য বছরের তুলনায় এবার মুসলিম উম্মাহের ঈদের আয়োজন ভিন্ন রূপে পালিত হবে।

বৈশ্বিক গ্রীন হাউজ গ্যাস ইফেক্টের কারণে জলবায়ুর পরিবর্তন ঘটছে। এই পরিস্থিতিতে টেকসই উন্নয়নের মাধ্যমে পরিবেশবান্ধব অর্থনীতি গড়তে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে দূষণমুক্ত, পরিবেশবান্ধব ও টেকসই সবুজ অর্থনীতির বিকল্প নেই। পরে এমপি জ্যাকব উপজেলার দুলারহাট নীলিমা জ্যাকব ডিগ্রী কলেজের অনার্স ভবনের জায়গা এবং থানার নির্মাণ উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক এস এম মোর্শেদ, অধ্যক্ষ আহম্মদ উল্যাহ, আহম্মদপুর ইউপির চেয়ারম্যান ফখরুল ইসলাম, নীলকমল ইউপির চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার ও নুরাবাদ ইউপির চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বৃহম্পতিবার দুপুরে ‘জাতীয় মৎস্য সপ্তাহ’ উপলক্ষে চরফ্যাশন সরকারি কলেজ পুকুরে মাছের পোনা অবমুক্ত করার সময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...