সাম্প্রতিক শিরোনাম

সামাজিক ও মানবিক কাজে অবদানের জন্য এমপি দিদারুল আলমকে সম্মাননা স্মারক প্রদান

মুহাম্মদ ইউসুফ খাঁন:
সামাজিক ও মানবিক কাজে বিশেষভাবে অবদান রাখবার জন্য চট্টগ্রাম ৪ সীতাকুন্ডের গরীব দুঃখী মেহনতি মানুষের অকৃত্রিম বন্ধু আলহাজ্ব দিদারুল আলম এমপিকে দেশী হোপ ফাউন্ডেশন বাংলাদেশের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে ।

বৃহস্পতিবার সকালে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ডি এইচ ফাউন্ডেশন বাংলাদেশের পক্ষ থেকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য চট্টগ্রাম-৪ (২৮১) আসনের সাংসদ আলহাজ্ব দিদারুল আলম এর হাতে এই সম্মাননা তুলে দেওয়া হয় ।

এ সময় উপস্থিত ছিলেন দেশী হোপ ফাউন্ডেশন বাংলাদেশের উপদেস্টা মণ্ডলীর সদস্য শেখ সাইফুদ্দীন খালেদ, দেশী হোপ ফাউন্ডেশনের সীতাকুন্ড সমন্বয়কারী সাংবাদিক শেখ মেজবাহ উদ্দীন খালেদ, দেশী হোপ ফাউন্ডেশন বাংলাদেশের কর্মকর্তা মোহাম্মদ কামাল উদ্দিন, মামুনুল হক সুমন, আব্দুল জব্বার , মোহাম্মদ বেলাল, আব্দুর রহমান , মোজাহেদুল ইসলাম, রহমত উল্লাহ্‌, ওয়াহিদুর রহমান পাপ্পু , মোঃ আরিফ উদ্দিন, মোহাম্মদ সাদ্দাম হোসেন প্রমুখ।

আরও পড়ুন…

এ সময় আলহাজ্ব দিদারুল আলম এমপি বলেন, দেশী হোপ ফাউন্ডেশনের পক্ষ থেকে যে সম্মান আমায় দেয়া হলো সেজন্য আমি এই সংগঠনের সাথে সম্পৃক্ত সবার কাছে কৃতজ্ঞতা জানাচ্ছি ।

তিনি বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে ইউকে তে অবস্থানরতঃ রেমিট্যান্স যোদ্ধারা তাদের কষ্টার্জিত শ্রমের উপার্জনের টাকা আমাদের দেশের হতদরিদ্রদের মাঝে প্রেরণ করে মানুষের দুঃখ দুঃদর্শা লাগবে যে ভূমিকা রাখছে তা সত্যিই প্রশংসার দাবী রাখে। এ ধরনের চ্যরিটি সংগঠন আমাদের দেশের উন্নয়নে অনেক ভুমিকা রেখে আসছে নিয়মিত।

তিনি দেশী হোপ ফাউন্ডেশন বাংলাদেশের পক্ষ থেকে যে সব স্বেচ্ছাসেবীরা দেশপ্রেম অন্তরে ধারণ করে আর্তমানবতার সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে জনসচেতনতামূলক বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করছেন তাদের ধন্যবাদ জানান এবং পূর্ণাংগ সহযোগিতার আশ্বাস দেন ।।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...