সাম্প্রতিক শিরোনাম

জায়েদ খানকে বিয়ে করছেন না পপি

আসলে প্রথমদিকে আমরা একটা পরিবার হয়েছিলাম। সেখানে জায়েদ খানকে আমরা সাথে রাখছিলাম। কারণ সে ভালো কিছু করার প্রতিশ্রুতি দিয়েছিল। আর এ কারণে আমরা তার সাথে ছিলাম। আমি জায়েদ খানকে সাপোর্ট করেছিলাম। তাই বলে এই নয় যে তার সঙ্গে আমার প্রেম বা বিয়ে করতে হবে বলে জানান চিত্রনায়িকা পপি।

hiastock

১৯৯৫ সালে লাক্স আনন্দ বিচিত্রা ফটোসুন্দরী হিসেবে মিডিয়ায় তার অভিষেক ঘটে। এরপর নিজেকে তিনি চলচ্চিত্রে বিকশিত করে গেছেন। জয় করে নিয়েছেন কোটি দর্শকের মন। ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ ছবির জন্য প্রথম সিনেমার শুটিং করেন পপি। কিন্তু তার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘কুলি’। এরপর ১৯৯৮ সালে রিয়াজের বিপরীতে ‘বিদ্রোহ চারিদিকে’, ১৯৯৯ সালে মান্নার বিপরীতে ‘কে আমার বাবা’ ও ‘লাল বাদশা’, ২০০২ সালে কমল সরকার পরিচালিত ‘ক্ষেপা বাসু’ ও বাবুল রেজা পরিচালিত ‘ওদের ধর’ ছায়াছবিগুলো ব্যবসা সফল হয়।পপির বিরুদ্ধে গুজব রটে যে, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে বিয়ে করছেন। এরপরেই বিয়ের বিষয় নিয়ে মুখ খুলেছেন পপি।

তিনি বলেন, বিয়েটা কে দিল? জায়েদ খানের সঙ্গেই–বা কেন! আমি জোর গলায় বলছি, এসব ফালতু ও ভিত্তিহীন সংবাদ; আমি এখন পর্যন্ত অবিবাহিত। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর বাড়িতেই কেটেছে তার আইসোলেশন পর্ব। বর্তমানে সুস্থ হয়েছেন তিনি। আগামী সপ্তাহে করোনা রেজাল্ট পাওয়ার পর ঢাকায় ফিরবেন বলে জানান এই চিত্রনায়িকা।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock