সাম্প্রতিক শিরোনাম

নায়ক হিসেবে অভিনয় করতে রাজি কলিমউল্লাহ

কদিন ধরেই আলোচনায় অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ। তিনি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি। দায়িত্ব গ্রহণের পর থেকেই নানা আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছেন তিনি।

বুধবার আবারও আলোচনায় আসেন তিনি। রাত ৩টায় ক্লাস নিয়ে জন্ম দেন নতুন এই আলোচনার।

সামাজিক যোগাযোগমাধ্যমে কলিমউল্লাহকে নিয়ে এখন বেশ ইস্যু ঘুরে বেড়াচ্ছে। এর মধ্যেই ভাইরাল হয়েছে কলিমউল্লাহ অভিনীত একটি চলচ্চিত্রের দৃশ্য।

ওই দৃশ্যে দেখা যায়, পুলিশের একজন উচ্চ পদস্থ কর্মকর্তা ড. কলিমউল্লাহ। সামাজিক যোগাযোগমাধ্যমে একজন ভিসি হিসেবে সিনেমায় অভিনয় করা নিয়ে প্রশ্ন উঠেছে। তবে চলচ্চিত্রে অভিনয় করাকে ইতিবাচকভাবেই দেখছেন তিনি।

তিনি বলেন, ফেসবুকে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেই সিনেমায় আমি প্রথম অভিনয় করি। ব্যাপক ব্যবসা সফল সিনেমা ‘শ্যুটার’,  যেটি একসঙ্গে দেশব্যাপী ১৪৮ প্রেক্ষাগৃহে  মুক্তি পায়। শ্যুটার সিনেমায় আমি মূলত ঢাকার পুলিশ কমিশনারের চরিত্রে অভিনয় করি।

চলচ্চিত্রে নায়কের চরিত্রে অভিনয় করতে চান কি না, এমন প্রশ্নের জবাবে তিনি জানান, কোনও পরিচালক যদি এমন প্রস্তাব দেন, তাহলে সানন্দে গ্রহণ করবো।

গণমাধ্যমকে কলিমউল্লাহ বলেন, তার শিক্ষাজীবন শুরু হয় বুলবুল ললিতকলা একাডেমিতে (পুরান ঢাকার আহসান মঞ্জিল সংলগ্ন ওয়াইজঘাটে)। সেখানে তিনি তৃতীয় শ্রেণি পর্যন্ত পড়ালেখা করেন। সেখানে পড়তে গিয়ে তিনি অভিনয়সহ নাচ-গানের প্রতি আগ্রহী হয়ে ওঠেন। পারিবারিক অনুপ্রেরণাও তার সঙ্গী ছিল।

সর্বশেষ

লালমনিরহাটের হাতীবান্ধায় সেই বীর মুক্তিযোদ্ধাকে ভূমি প্রদান করলো প্রশাসন

ঈশাত জামান মুন্না,লালমনিরহাট: লালমরিহাটের হাতীবান্ধা উপজেলার ভূমিহীন বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হককে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আবেগঘন ট্যাস্টাস দেন বীর মুক্তিযোদ্ধার সন্তান রোকনুজ্জামান সোহেল।...

নতুন নিয়মে মেধা ও শারীরিকভাবে অধিকতর যোগ্য পুলিশ কনস্টেবল নিয়োগ করা হবে : আইজিপি

'নতুন নীতিমালায় পুলিশ কনস্টেবল নিয়োগ করা হচ্ছে। কনস্টেবল নিয়োগ অত্যন্ত দক্ষতার সাথে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে হবে। আমরা পার্শ্ববর্তী বিভিন্ন দেশ এবং উন্নত অনেক দেশের...

লালমনিরহাটের আদিমারীতে বিপুল পরিমাণ গাঁজাসহ ট্রাক আটক

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারীতে বিপুল পরিমাণ গাঁজাসহ একটি ট্রাক আটক করেছে র্যাব -১৩ এর আভিযানিক দল।র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)প্রতিষ্ঠাকাল থেকে নিয়মিত অস্ত্রধারী...

লালমনিরহাটের কালীগঞ্জে ধর্ষন মামলার আসামি ঢাকা থেকে গ্রেফতার

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট : লালমনিরহাটের কালীগঞ্জে আলোচিত ধর্ষণ মামলার আসামি আরিফুল ইসলামকে ঢাকার কাশিমপুর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।বুধবার ৮...