সাম্প্রতিক শিরোনাম

বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

নরেন্দ্র মোদি বিজেপি থেকে হয়েছেন ভারতের প্রধানমন্ত্রী। সেই বিজেপিতে যোগ দিলেন কলকাতার আরো এক গ্ল্যামার তারকা এবং মমতার ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

সোমবার (১ মার্চ) বিকেলে পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ এবং কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়র উপস্থিতিতে শহরের এক পাঁচতারা হোটেলে তাদের হাত থেকে দলীয় পতাকা তুলে নেন টলিউডের এই প্রথম সারির অভিনেত্রী।
একসময়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ হিসেবেই পরিচিত ছিলেন শ্রাবন্তী। দলের ও সরকারের বিভিন্ন কর্মসূচিতে দেখা গেছে তাকে। তাহলে কেন তৃণমূলত্যাগী হলেন? এ বিষয়ে শ্রাবন্তী জানান, আমি মনে করছি বিজেপিই প্রকৃত পরিবর্তন আনতে পারে পশ্চিমবঙ্গে। তাই মোদিজির অনুপ্রেরণায় বিজেপিতে যোগ দিলাম।

শ্রাবন্তী আরো বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে দেশের জন্য কিছু করতে চান তিনি। তার বাবা সব সময়ই শিখিয়েছেন দেশের জন্য কিছু করতে। সেই শিক্ষা থেকেই তিনি এবার পশ্চিমবঙ্গের মানুষের জন্য কিছু করতে চান, জানান শ্রাবন্তী।

শ্রাবন্তী একুশের বিধানসভা নির্বাচনের প্রার্থী হতে পারেন বলেও জানা যাচ্ছে। তবে বিষয়টিকে শ্রাবন্তী দলের ওপরই ছেড়ে দিয়েছেন। তার কথায়- এ ব্যাপারে দলই চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

কয়েক দিনে একঝাঁক রুপালি পর্দার তারকা বিজেপিতে যোগ দিয়েছেন। তাদের মধ্যে রয়েছেন- রুদ্রনীল ঘোষ, হিরণ চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্ত, পায়েল সরকার, পাপিয়া অধিকারীর মতো কলাকুশলীরা। এরপর শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও যোগ দিলেন বিজেপিতে।

এ বিষয়ে কেন্দ্রীয় নেতা ও রাজ্য বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় বলেন, আর কোন কোন তারকা বিজেপিতে যোগদানের অপেক্ষায় রয়েছেন তা খুব শিগগিরই দেখতে পাবেন।

সর্বশেষ

তিস্তা ব্যারেজের সব গেট খুলে দিল পানি উন্নয়ন বোর্ড

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: ভারি বর্ষণ, উজানের ঢল ও ভারতের গজলডোবার সবগুলো গেট খুলে দেওয়ায় বাড়ছে তিস্তার পানি। এতে তিস্তা নদীর পানি বিপৎসীমার ৯০...

লালমনিরহাটের পাটগ্রামের দহগ্রামে অনুপ্রবেশের দায়ে আটক-২

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: জেলার পাটগ্রামের দহগ্রামে অনুপ্রবেশের দায়ে দুইজনকে আটক করেছেন বডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।আজ শনিবার (২ অক্টোবর) সকালে পাটগ্রাম উপজেলার দহগ্রাম...

হাতিবান্ধায় নিজ বাড়ির সামনে কৃষককে কুপিয়ে হত্যা

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দোয়ানী তিস্তা ব্যারাজ এলাকায় আব্দুল মালেক (৪২) নামে এক কৃষককে কুপিয়ে হত্যার খবর পাওয়া গেছে।রোববার (২৬ সেপ্টেম্বর)...

মালিতে ১৪০ জন পুলিশ সদস্যের জাতিসংঘ শান্তিরক্ষা পদক লাভ

জাতিসংঘ শান্তিরক্ষার কাজে অসামান্য অবদান এবং পেশাদারিত্ব প্রদর্শনের জন্য মালির রাজধানী বামাকোতে বাংলাদেশ ফর্মড পুলিশ ইউনিট (এফপিইউ)-এর ১৪০ জন সদস্যকে জাতিসংঘ শান্তিরক্ষা পদকে ভূষিত...