সাম্প্রতিক শিরোনাম

রোকেয়ার বিষয়ে যা বললেন পলাশ

ব্যাচেলর পয়েন্ট’ সিরিজে কাবিলার চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন জিয়াউল হক পলাশ। এই নাটকটি প্রচারের পর থেকেই দর্শক তাকে কাবিলা বলেই চেনেন। 

শুধু এই নাটকেই নয় ‘ফ্যামিলি ক্রাইসিস’ ধারাবাহিকেও পারভেজ চরিত্রের জন্য দর্শক মহলে প্রশংসিত হয় পলাশ। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে পলাশের প্রেমিকার নাম থাকে রোকেয়া। এবার রোকেয়ার বিষয়ে মুখ খুললেন এই অভিনেতা।

নাটকটিতে দেখা গেছে, বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার জন্য নোয়াখালী থেকে ঢাকায় আসে কাবিলা। কিন্তু তার প্রেমিকা রোকেয়া থাকে নোয়াখালীতেই। রোকেয়া সব সময় কাবিলাকে চিন্তার মাঝে রাখেন।

রোকেয়ার বিষয়ে পলাশ বলেন, রোকেয়া চরিত্রটি সম্পূর্ণ কাল্পনিক। এখনো দেখা যায়নি তাকে। এজন্যই দর্শকের বেশি আগ্রহ কাজ করছে। বাস্তব জীবনেও কোনো রোকেয়া আসেনি।

একেক সময় রোকেয়াকে নিয়ে তৈরি হওয়া কাবিলার অস্থিরতা তার অন্য বন্ধুদের মাঝেও ছড়িয়ে পড়ে। কিন্তু রোকেয়ার কণ্ঠ শোনা গেলেও পর্দায় দেখা মেলেনি। এই চরিত্রটি নিয়ে ভক্তদেন মাঝে কৌতুহল তুঙ্গে।

সর্বশেষ করোনার কারণে ঘরবন্দি জীবন নিয়ে ‘ব্যাচেলর কোয়ারেন্টিন’ নামের একটি বিশেষ পর্বও প্রচার হয় ইউটিউবে। ‘ব্যাচেলর পয়েন্ট’র নতুন সিক্যুয়াল প্রসঙ্গে তিনি বলেন, ব্যাচেলর পয়েন্ট নিয়ে কাজ চলছে। তবে এখনো শুটিং শুরু হয়নি। ঈদের জন্য বিশেষ কিছু করার পরিকল্পনা রয়েছে। 

বর্তমানে ঈদের নাটক নিয়ে ব্যস্ত পলাশ। এরই মধ্যে ‘মাস্ক’, ‘সিঙ্গেল’ ও ‘হোয়াই’ নামের তিনটি নাটকের কাজ শেষ করেছেন। তিনটি নাটকের পরিচালক কাজল আরেফিন অমি।

সর্বশেষ

সৌদি ক্রাউন প্রিন্সকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ প্রধানমন্ত্রীর

বাংলাদেশ সফরের জন্য সৌদি ক্রাউন প্রিন্সের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণপত্র হস্তান্তর করেছেন রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী-----------------------------------------------------------সৌদি ক্রাউন প্রিন্স ও প্রধানমন্ত্রী মোহাম্মদ বিন সালমানের...

মায়ানমারের বিরুদ্ধে ইন্দোনেশিয়ায় মামলা

মিয়ানমারে সামরিক শাসকের বিরুদ্ধে রোহিঙ্গা গণহত্যা, জনবসতি আগুনে পুড়ানো সহ চলতি মাসে স্কুলে বিমান হামলা করে ১৪ শিশু হত্যা সহ গুরুতর মানবাধিকার লঙ্ঘনের অভিযোগ...

সামরিক সম্পর্ক জোরদারে তুরস্ক সফরে বাংলাদেশ সশস্ত্রবাহিনীর প্রতিনিধিদল

ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শামীম কামাল এর নেতৃত্বে Armed force war course 2022 এর ২৬ সদস্যের একটি প্রতিনিধি দল Overseas study tour (OST) এ তুরস্ক...

নিরাপত্তা পরিষদে মায়ানমার ইস্যুতে বাংলাদেশকে সমর্থন দেবে যুক্তরাজ্য

রাখাইন রাজ্যে মিয়ানমার সেনাবাহিনীর সঙ্গে আরাকান আর্মির লড়াইয়ের জেরে দুই দেশের সীমান্তের উদ্ভূত পরিস্থিতি নিরসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ। এরই ধারাবাহিকতায় যুক্তরাজ্য বলেছে,...