অন্ধ্রপ্রদেশে করোনা হাসপাতালে আগুন, নিহত ৭ জন

আবারও একটি কোভিড-১৯ সেন্টারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। আহমেদাবাদের পরে এবার অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল অন্ধ্রপদেশের বিজয়ওয়াড়ায়।

সেখানকার একটি হোটেলে রবিবার সকালে আগুন লাগে। কোভিড-১৯ সেন্টার হিসেবে ব্যবহৃত হোটেল স্বর্ণ প্যালেসে আগুন লাগার ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

এখন পর্যন্ত ওই অগ্নিকাণ্ডে ৭ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আহত হয়েছে আরও ১০ জন। এছাড়া কমপক্ষে আরও ৩০ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। আহতদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনায় বহু মানুষ ওই হোটেলটিতে আটকে পড়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে। একটি হাসপাতাল কর্তৃপক্ষ ওই হোটেলটি ভাড়া করে সেখানে করোনা আক্রান্তদের চিকিৎসা চালাচ্ছিল।

খবর ছড়িয়ে পড়তেই ঘটনাস্থলে দমকলের একাধিক ইঞ্জিন ছুটে যায়। পুরো ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াই এস জগন মোহন রেড্ডি। এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন তিনি।

ঘটনাস্থলে দ্রুত ছুটে যায় দমকলের ২টি ইঞ্জিন। পরে আরও ইঞ্জিন ঘটনাস্থলে যোগ দেয়। আগুন ছড়িয়ে পড়তেই রোগীদের মধ্যে আতঙ্ক তৈরি হয়। লোকজন চিৎকার করতে শুরু করেন। বেশ কয়েকজনকে হোটেলটির প্রথম তলা থেকে মাটিতে ঝাঁপ দিতে দেখা গেছে।তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। যারা আহত হয়ে অন্য হাসপাতালে ভর্তি হয়েছেন তাদের সব রকম দায়িত্ব প্রশাসনিক কর্মকর্তাদের নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে মনে করছে দমকল বাহিনী। তবে আগুন লাগার কারণ জানতে ইতোমধ্যেই তদন্ত শুরু হয়েছে।

সর্বশেষ

সামরিক সম্পর্ক জোরদারে তুরস্ক সফরে বাংলাদেশ সশস্ত্রবাহিনীর প্রতিনিধিদল

ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শামীম কামাল এর নেতৃত্বে Armed force war course 2022 এর ২৬ সদস্যের একটি প্রতিনিধি দল Overseas study tour (OST) এ তুরস্ক...

নিরাপত্তা পরিষদে মায়ানমার ইস্যুতে বাংলাদেশকে সমর্থন দেবে যুক্তরাজ্য

রাখাইন রাজ্যে মিয়ানমার সেনাবাহিনীর সঙ্গে আরাকান আর্মির লড়াইয়ের জেরে দুই দেশের সীমান্তের উদ্ভূত পরিস্থিতি নিরসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ। এরই ধারাবাহিকতায় যুক্তরাজ্য বলেছে,...

কাউকে কাউন্ট করি না, আমরা সবসময় প্রস্তুত: স্বরাষ্ট্রমন্ত্রী

মিয়ানমার থেকে বাংলাদেশের ভূখণ্ডে বারবার মর্টারের গোলা পড়ার ঘটনার প্রেক্ষাপটে একটি উচ্চ পর্যায়ের বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, যুদ্ধ করে দেশ স্বাধীন...

মেয়েদের জন্য দাঁড়িয়ে পথে পথে চেনা মুখগুলি

মঙ্গলবারেই জানানো হয় বিমানবন্দর থেকে বনানী- মহাখালী- বিজয় সরণী হয়ে সাত রাস্তা-মগবাজার হয়ে বাফুফে যাবে মেয়েরা। সেই অনুযায়ী যার যার মতো করে দাঁড়িয়েছিলেন সবাই।...