সাম্প্রতিক শিরোনাম

আন্দোলনকারীদের পরজীবী আখ্যা দিয়ে তাদের ছুড়ে ফেলতে বললেন নরেন্দ্র মোদি

ভারতে কৃষক আন্দোলন নিয়ে সং‌সদে কড়া বার্তা দিলেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আন্দোলনকারীদের কটাক্ষ করে আন্দোলনজীবী বলে মন্তব্য করেছেন তিনি।

hiastock

আন্দোলনকারীদের পরজীবী আখ্যা দিয়ে তাদের ছুড়ে ফেলতে বলেছেন মোদি। রাষ্ট্রপতি ভাষণের জবাবে ধন্যবাদ দিতে গিয়ে তিনি এসব কথা বলেন।

মোদি বলেন, আমরা শ্রমজীবী শব্দ শুনেছি। কিন্তু এখন একটা নতুন প্রবণতা এসেছে আন্দোলনজীবী।এই আন্দোলনজীবীদের থেকে নিজেদের বাঁচিয়ে রাখতে হবে এবং দেশকে বাঁচাতে হবে।

তিনি আরো বলেছেন, আন্দোলনজীবীদের চিহ্নিত করতে হবে। কারণ তারাই দেশের অগ্রগতির পথে প্রধান বাধা হয়ে দাঁড়াচ্ছে। আন্দোলনজীবীরাই দেশের পরজীবী।এই ‘পরজীবী’দের ছুড়ে ফেলে দিতে হবে।

নরেন্দ্র মোদি আরো বলেন, আন্দোলন হতেই পারে। কিন্তু এর পাশাপাশি কৃষকদেরও বোঝানো উচিত যে, দেশের অগ্রগতির জন্য বদল আনা দরকার। সেটা না করে বিষয়টি নিয়ে রাজনীতি করা হচ্ছে।

নতুন ঘর সাজাতে গেলে একটু লাগে। তেমনিভাবে নতুন কোনো বিষয় আনার পর তা নিয়ে একটু আধটু টানাপড়েন হতেই পারে। কিন্তু সার্বিকভাবে সেই টানাপড়েন জারি রাখা মোটেও ঠিক নয়। এতে দেশের অগ্রগতি হয় না।

সর্বশেষ

বদর যুদ্ধের আদলে সংসদ ভবনে জংগি হামলা চালানোর পরিকল্পনা ভেস্তে গেলো!

উগ্রপন্থী ইসলামি বক্তা আলি হাসান উসামার নির্দেশে সংসদ ভবনে তলোয়ার নিয়ে হামলার পরিকল্পনা করেছিল আনসার আল ইসলামের সক্রিয় সদস্য আল সাকিব। এই হামলার জন্য...

ভিডিও ভাইরাল হওয়ার পর রিকশাচালককে মারধরকারী গ্রেপ্তার

পুরান ঢাকার বংশালে একজন রিকশাচালককে মারধরের ভিডিও ভাইরাল হওয়ার পর এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার পুলিশের মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশনস উইংয়ের পাঠানো এক সংবাদ...

অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাংক ব্যাজ পরিধান

'বড় পদে পদোন্নতি মানে বাড়তি দায়িত্ব। যথাযথভাবে দায়িত্ব পালনের মাধ্যমে দেশ ও জনগণের কল্যাণে সবসময় সচেষ্ট থাকতে হবে'।ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর...

২শত পরিবারকে ত্রাণ সহায়তা দিল সেনাবাহিনী

সুজন চৌধুরী, আলীকদম: সারা দেশের মত বান্দরবানের আলীকদমেও করোনার দ্বিতীয় ধাপের লকডাউনে বিপর্যস্ত হয়ে পড়া অসহায় ও কর্মহীন পরিবারের পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাড়ালেন...