সাম্প্রতিক শিরোনাম

কর্ণাটকে মন্দিরের ভিতর থেকে উদ্ধার হল তিন পুরোহিতের রক্তাক্ত লাশ

কর্ণাটকে মন্দিরের ভিতর থেকে উদ্ধার হল তিন পুরোহিতের রক্তাক্ত লাশ। মৃত্যু ঘিরে তৈরি হয়েছে রহস্য। মন্দিরের দরজা খুলেই দেখা যায় মেঝেতে পড়ে রয়েছে তিন তিনটি মৃতদেহ।

এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত্যুর কারণ এখনও পরিষ্কার নয়। ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দিয়েছে রাজ্য সরকার।

শুক্রবার সকালেই কর্ণাটকের গুট্টালুর অর্কেশ্বর স্বামীর মন্দিরে ঘটেছে। পুলিশ সূত্রে জানা গেছে, এদিন ঘটনাস্থলে পৌঁছে তারা তিনজনের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে।

নিহত তিন পুরোহিতের নাম গণেশ, প্রকাশ ও আনন্দ। তাঁদের প্রত্যেকেরই মাথায় গুরুতর আঘাত ছিল। বোল্ডার দিয়ে তাঁদের মাথায় আঘাত করা হয়েছে।

প্রাথমিক তদন্তের পর পুলিশ মনে করছে, ডাকাতির উদ্দেশ্যেই পুরোহিতদের খুন করা হতে পারে। মন্দিরের দানবাক্স থেকে প্রায় সব টাকা-পয়সাই উধাও। কেবল কয়েকটা কয়েন পড়ে রয়েছে মাত্র।

ঘটনার পূর্ণ তদন্তের নির্দেশ দিয়েছেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা। তিনি টুইটারে লেখেন, ‘অর্কেশ্বর মন্দিরের ভিতর তিনজন পুরোহিতের হত্যার ঘটনা অত্যন্ত মর্মান্তিক। যে বা যারা এই কাজ করেছে তাদের খুঁজে বের করার জন্য তৎপরতার সঙ্গে তদন্ত করা হবে।

তাদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।নিহতদের পরিবার পিছু পাঁচ লাখ রুপি অর্থ সাহায্য দেওয়া হবে বলেও ঘোষণা দিয়েছেন তিনি।

সর্বশেষ

বাংলাদেশে আর্জেন্টাইন ফ্যানদের উল্লাসের ভিডিও পোস্ট করল ফিফা

বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তদের উল্লাসের ভিডিও পৌঁছে গেছে বিশ্বফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফা পর্যন্ত। তারা বাংলাদেশি ভক্তদের এই উল্লাসের ভিডিও পোস্ট করেছে টুইটারে।গতকাল রাতে মেক্সিকোকে...

রোলস-রয়েল পুরস্কারের গুজব উড়িয়ে দিলেন সৌদি জাতীয় দলের ফুটবলার

দুবাই: সৌদি আরবের জাতীয় দলের একজন ফুটবলার রোলস-রয়েল পুরস্কারের গুজবকে অস্বীকার করেছেন। বিভিন্ন গনমাধ্যমে গুজব উঠে যে প্রতিটি খেলোয়াড়কে ফিফা বিশ্বকাপ কাতার ২০২২ গ্রুপ...

রূপপুর পারমাণবিক কেন্দ্রের ট্রেনিং সেন্টারে বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু

নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিরাপদে পরিচালনার জন্য বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু হয়েছে। রূপপুর প্রকল্প সাইটে অবস্থিত ট্রেনিং সেন্টারে চলতি মাস থেকে দু’টি গ্রুপ...

আর্টিলারির ধ্বংসাত্মক ক্ষমতার নতুন যুগে বাংলাদেশ

TRG-300 টাইগার মাল্টিপল লঞ্চ রকেট/মিসাইল সিস্টেম সেনাবাহিনীতে অন্তর্ভুক্তির মধ্যে দিয়ে রাতারাতি আর্টিলারি সক্ষমতা বৃদ্ধি পেয়েছে বাংলাদেশের। এই সিস্টেমটি যুক্ত হওয়ার আগে বাংলাদেশের আর্টিলারি হামলার...