কাল পদত্যাগ করবেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী

মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মুহিউদ্দিন ইয়াসিন আগামীকাল সোমবার পদত্যাগ করবেন বলে বার্তা সংস্থা রয়টার্স এক প্রতিবেদনে জানিয়েছে। মালয়েশিয়াকিনি’র বরাত দিয়ে তথ্যটি জানায় রয়টার্স।

রয়টার্সের ওই প্রতিবেদনে বলা হয়েছে, মালয়েশিয়ার রাজা আল সুলতান আব্দুল্লাহ বরাবর কাল সোমবার পদত্যাগপত্র জমা দেবেন মুহিউদ্দিন ইয়াসিন।
মালয়েশিয়ার মন্ত্রিসভার জ্যেষ্ঠ মন্ত্রী মোহদ রেদজুয়ান মুহাম্মদ ইউসুফ আজ রবিবার মালয়েশিয়াকিনিকে বলেছেন, আগামীকাল সোমবার মন্ত্রিসভার বৈঠক আছে। বৈঠক শেষে তিনি পদত্যাগপত্র জমা দেবেন।

তিনি আরো বলেন, মন্ত্রিসভার সদস্য ও নিজের রাজনৈতিক দলের নেতা-কর্মীদের এরই মধ্যে মৌখিকভাবে বিষয়টি জানিয়েছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী।

করোনাভাইরাস মাহামরি মোকাবেলায় ব্যর্থতা, স্বেচ্ছাচারিতা, মহামারি পরিস্থিতিতে অর্থনীতি পুনর্গঠনে সঠিক নির্দেশনা দিতে না পারাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে মুহিউদ্দিন ইয়াসিনের বিরুদ্ধে।

চলতি বছরের জুলাইয়ের শেষের দিকে তার পদত্যাগের দাবিতে মালয়েশিয়ায় বিক্ষোভ শুরু হয়। ১১ দিন আগে টেলিভিশনে দেওয়া ভাষণে মুহিউদ্দিন ইয়াসিন ঘোষণা করেছেন, পার্লামেন্টের সদস্যরা তাকে দেশের প্রধানমন্ত্রী হিসেবে মেনে নিতে প্রস্তুত কিনা, তা যাচাই করতে আগামী সেপ্টেম্বরে দেওয়ান রাকাইতে আস্থা ভোট চান। তবে তার আগেই পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

সর্বশেষ

বোয়ালখালীতে স্বাস্থ্য সহকারীদের ভাতা আত্মসাতের অভিযোগ

বোয়ালখালী প্রতিনিধি: জেলার বোয়ালখালীতে আর্থিক অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলে স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল টেকনোলজিস্ট (ইপিআই) এসএম জিহাদ বাবলুর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন স¦াস্থ্য...

কবিতা ‘কুশলাদি’ – নাঈমা খানম নিশাত

আসসালামু আলাইকুমভেঙ্গেছে কি মহারাজের ঘুম ??অনেক দিন হলো কথা হয় নাবিনিময় হয় না কুশলাদিখোঁজ খবর ও পাই না এখন,জানাও হয় না কেমন আছেন আপনি?কেমনিবা...

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-১

লালমনিরহাট প্রতিনিধি : জেলার হাতীবান্ধায় স্কুলে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় ইমরান আলী (২১) ও শিশু আব্দুল্লাহ বিন নাঈম (৬) নিহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার...

লালমনিরহাটে ৭০ বোতল ফেন্সিডিলসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের কালীগঞ্জে ৭০ বোতল ফেনসিডিলসহ হুমায়ুন কবির নামে একজন পুলিশ কনস্টেবলকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তিনি হাতিবান্ধা হাইওয়ে থানার...