সাম্প্রতিক শিরোনাম

ট্রাম্পের সুস্থতা কামনা করতে গিয়ে নিজের জীবনটাই খুইয়ে বসেছেন ভারতের এক কৃষক

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। যিনি এর আগ পর্যন্ত করোনাবিধি এবং মাস্ক পরা নিয়ে হাসি-তামাশা করতেন। প্রতিবেশী দেশ ভারতে আবার ট্রাম্পের বড়সংখ্যক ভক্ত আছে।

hiastock

তাই তাঁর অসুস্থতার খবরে সেখানে অনেকেই বিভিন্নভাবে প্রার্থনা করেছেন। তবে ট্রাম্পের সুস্থতা কামনা করতে গিয়ে নিজের জীবনটাই খুইয়ে বসেছেন ভারতের এক কৃষক। গত ১১ অক্টোবর তাঁর মৃত্যু হয়েছে।

তেলেঙ্গানা রাজ্যের কোনি গ্রামের বাসিন্দা ওই ভারতীয় কৃষকের নাম বুসসা কৃষ্ণ। ট্রাম্প করোনায় সংক্রমিত হওয়ায় তিনি বেশ উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন। চিন্তায় রাতে নাকি ঘুমাতেও পারতেন না।

গুগল এডস

এরপর ৩৫ বছর বয়সী এই যুবক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সুস্থতা কামনায় টানা চার দিন ধরে উপবাস করেন। টানা উপবাসের কারণে তিনি অসুস্থ হয়ে পড়েন। গত ১১ অক্টোবর তাঁর হার্ট অ্যাটাক হয়। এরপর তাঁকে বাঁচানো সম্ভব হয়নি।

ডোনাল্ড ট্রাম্পের অন্ধভক্ত কৃষ্ণ এর আগে তাঁর বাড়িতে ট্রাম্পের বিশাল মূর্তি স্থাপন করেছিলেন। নিজের নাম রেখেছিলেন ‘ট্রাম্প কৃষ্ণ’। কৃষ্ণের চাচাতো ভাই বিবেক বলেন, ট্রাম্প ও মেলানিয়া করোনায় সংক্রমিত হওয়ার খবরে কৃষ্ণ খুব ভেঙে পড়েছিলেন।

খুব কান্নাকাটি করতেন। তাঁর স্বাস্থ্য ভালো ছিল। আগে থেকে কোনো শারীরিক জটিলতা ছিল না। কৃষ্ণের গ্রামের একজন প্রধান বলেছেন, ‘ট্রাম্পের সঙ্গে সাক্ষাৎ না হয়েই আমাদের ট্রাম্প কৃষ্ণের মৃত্যু মেনে নিতে পারছি না। এই খবরটি যেন ট্রাম্প জানতে পারেন।

সর্বশেষ

২৮তম রমজানেও বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ইফতার বিতরণ

গতকাল ১১ই মে রাজধানীর ধানমন্ডিস্থ বঙ্গবন্ধুর বাড়ির সামনে টানা ২৮তম দিনের মতো ইফতার বিতরণ করেন সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি এনামুল হকের নেতৃত্বে বেসরকারি...

পাবনায় ভিক্ষুক হত্যা মামলার আসামি গ্রেফতার, হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার

গত ০৮-০৫-২০২১ খ্রিষ্টাব্দ তারিখ, আনুমানিক ১০.১৫ ঘটিকায় আলেয়া @ আল্লাদি (৫৫), স্বামী মৃত- শুকুর খন্দকার, বর্তমান স্বামী-হেলাল খান, ২। লিপি (২৫), পিতা হেলাল খান,...

পাবনার মোটরসাইকেল চোর চক্রের দলনেতা গ্রেফতার

গতকাল পাবনা সদর থানা এলাকার মোটরসাইকেল চোর চক্রের একাংশের দলনেতা মোঃ আরফান আবীর @ আকাশ (২৩) পিতা-মোঃ জিহাত হোসেন জলিল সাং- গোবিন্দ থানা ও...

ঈশ্বরদীতে পরিবহন শ্রমিকদের মাঝে ব্যারিস্টার জিরুর খাদ্য সামগ্রী বিতরণ

কিছুক্ষন আগে ঈশ্বরদী নতুন বাসটার্মিনালে সনি কাউন্টার এর সামনে দূরপাল্লার পরিবহন শ্রমিকদের করোনাকালীন দূর্ভোগের কথা বিবেচনা করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা ও পাবনা...