বিক্ষোভে গুলি চালিয়ে হত্যাকারী আত্মরক্ষার্থে এটা করেছে: ট্রাম্প

বিক্ষোভে অংশগ্রহণকারীদের ওপর নির্বিচারে গুলি চালান ১৭ বছর বয়সী কিশোর কাইলে রিটেনহাউস। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সেই খুনির পক্ষ নিয়ে বললেন, ওই কিশোর আত্মরক্ষার্থে এটা করেছে।

hiastock

গত সপ্তাহে কেনোশায় বিক্ষোভকারীদের ওপর গুলি চালান ইলিনয়সের ওই বাসিন্দা। এক ভিডিওতে দেখা যায়, বিক্ষোভকারীরা তাকে ধাওয়া করছেন, সে সময় তিনি বিক্ষোভকারীদের লক্ষ্য করে গুলি চালাতে থাকেন।

ইচ্ছাকৃত হত্যা, বেপরোয়াভাবে হত্যা, ইচ্ছাকৃতভাবে হত্যাচেষ্টা এবং বেপরোয়া কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ উঠেছে। যদিও তার দাবি, এসব করেছেন আত্মরক্ষার জন্য।

গুগল এডস

গাড়ি থেকে জিনিসপত্র চুরি করার পর প্লাস্টিকের একটি ব্যাগ আমার দিকে নিক্ষেপ করার কারণে জোসেফ রোসেনবামকে হত্যা করেছি। আর তিনি আমার অস্ত্র কেড়ে নেওয়ার চেষ্টা করেছিলেন।

ঘটনার আগেও তিনি মার্কিন পুলিশকে সমর্থন জানিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট দিয়েছেন। এমনকি অস্ত্র নিয়ে ছবি তোলা এবং অস্ত্র প্রদর্শন করতেও দেখা গেছে তাকে। 

অথচ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, ডেমোক্র্যাটদের নিয়ন্ত্রণে থাকা শহরগুলোতে এসব সহিংসতা রাজনৈতিকভাবে করানো হচ্ছে।

ডেমোক্র্যাট নেতাদের দুর্বল নেতৃত্বের কারণে এসব ঘটনা ঘটছে। বাইডেনের আমেরিকায় কেউ নিরাপদ নয়।

সর্বশেষ

একজন মানবিক পর্নো হুজুর

'শিশু' বক্তা খ্যাত রফিকুল ইসলাম মাদানী মোবাইল ফোনে নিয়মিতই পর্নোগ্রাফি দেখতেন বলে জানিয়েছে পুলিশ। তার মোবাইল ফোনে আপত্তিকর অ্যাডাল্ট কনটেন্ট বা অশ্লীল ভিডিও থাকার...

করোনায় মারা গেলেন সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু

করোনায় আক্রান্ত হয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক আইনমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবদুল মতিন খসরু ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।...

আজ জাতির উদ্দেশ্যে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী

আজ মঙ্গলবার (১৩ এপ্রিল) সন্ধ্যা সোয়া ৭টায় ১৪২৮ নববর্ষ উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দেবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত ২৫ মার্চ সবশেষ জাতির উদ্দেশে...

পুলিশ হেডকোয়ার্টার্সের সহায়তায় দেশে ফিরলেন অসুস্থ সৌদী প্রবাসী

গত ২৪ ফেব্রæয়ারি ২০২১ খ্রি. মোহাম্মদ ইব্রাহীম (২৫) নামে সৌদি আরব প্রবাসী এক বাংলাদেশি নাগরিক বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং পরিচালিত ‘বাংলাদেশ...
hiastock