সাম্প্রতিক শিরোনাম

ভারতের ত্রিপুরায় গরু চুরির অভিযোগে তিন মুসলিমকে হত্যা করেছে উগ্রবাদী হিন্দুরা

ভারতের ত্রিপুরায় গরু চুরির অভিযোগে জায়েদ হুসাইন (২৮), বিলাল মিয়া (৩০) ও সাইফুল ইসলাম (১৮) নামের তিন মুসলিমকে হত্যা করেছে উগ্রবাদী হিন্দুরা।

রবিবার ত্রিপুরার খোয়াই জেলায় এ হত্যাকাণ্ড ঘটে। উগ্রবাদী হিন্দুরা জায়েদ হুসাইন ও বিলাল মিয়াকে শারীরিকভাবে হেনস্থা করছিলেন। ওই সময় সাইফুল ইসলাম পালিয়ে যেতে চেষ্টা করেন। কিন্তু পরে সাইফুল ইসলামকে তারা ধরে ফেলে। তিনজনকে নৃশংসভাবে পেটানো হয়।

মৃত তিনজনের বাড়ি সোনামুড়া এলাকায়। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে চুরি যাওয়া ৫টি গরু এবং একটি গাড়ি। ঠিক কী ঘটেছিল? এ বিষয়ে গ্রামবাসীদের দাবি, গতকাল রবিবার ভোররাতে একদল গরুচোর এই এলাকায় হানা দেয়। তারা ৫টি গরু চুরি করে পালানোর চেষ্টা করে।

তখনই গ্রামবাসীদের নজরে পড়ে যায় তারা। প্রথমে তাদের আটক করে গ্রামবাসী। তারপর গণধোলাই শুরু হওয়ার কিছুক্ষণ পর সংজ্ঞাহীন হয়ে পড়ে তিন চোর। পরে তাদের রক্তাক্ত অবস্থায় একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাদের মৃত বলে ঘোষণা করা হয়।

ত্রিপুরা রাজ্য পুলিশের দাবি, পাঁচটি গরু গাড়িতে উঠিয়ে নিয়ে পালিয়ে যাবার সময় এ তিন মুসলিমকে দেখতে পায় স্থানীয় উগ্রবাদী হিন্দুরা। তখন তাদের পিছু নেয় তারা। খোয়াই জেলার পুলিশ সুপার কিরণ কুমার সাংবাদিকদের জানান, তারা উত্তর মহারাণীপুর গ্রামে ওই গরুবাহী গাড়িটি থামাতে সক্ষম হয়।

এ সময় উগ্রবাদী হিন্দুরা ওই তিন মুসলিমকে শারীরিকভাবে হেনস্থা করা শুরু করে এবং মারাত্মক অস্ত্র দিয়ে তাদের আঘাত করতে থাকে।

এ সময় ঘটনাস্থলেই দুই মুসলিম নিহত হন। কিরণ কুমার বলেন, পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে কল্যাণপুর থানায় অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা করেছে। এ ঘটনায় পুলিশ তদন্তও শুরু করেছে।

সর্বশেষ

আমরা অর্থ চাই না, আমার ভাইয়ের হত্যা কারীর শাস্তি চাই

সুজন চৌধুরী, আলীকদম (বান্দরবান): সড়ক দুর্ঘটনায় নিহত ছোটনশীলের ঘাতক জীপ চালককে দ্রত গ্রেপ্তার ও ন্যায় বিচারের দাবিতে বান্দরবানের আলীকদম মানববন্ধন করেছেন উপজেলা ছাত্রলীগ,বন্ধুমহল ও...

ইয়াবাসহ তিনজনকে আটক করল সেনাবাহিনী

আলীকদম(বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের আলীকদম উপজেলায় অভিযান চালিয়ে ৮ হাজার ইয়াবাসহ তিন জনকে আটক করেছে সেনাবাহিনী।শুক্রবার (১৫এপ্রিল) বিকাল সাড়ে ৪ টায় আলীকদম বাজারস্থ জিয়া বোডিং...

বিদেশ থেকে ফেন্সিডিল আমদানির অনুমতি চাইলেন আ. লীগ নেতা

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট : জেলা পুলিশের খোদ পুলিশ সুপারের সামনে ভারতীয় ফেন্সিডিল আমদানি ও নিজে সেবনের কথা বলে রীতিমত বিব্রত অবস্থায় সামাজিক যোগাযোগ...

টানা ৪র্থ বার শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেলেন কালীগঞ্জ থানার ওসি- এটিএম গোলাম রসুল

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: মঙ্গলবার জেলা পুলিশ সুপারের কার্যালয়ে রংপুর রেঞ্জর শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তাদের পুরস্কারের ক্রেজ তুলে দেন এসপি আবিদা সুলতানা বিপিএম-পিপিএম ।জানা গেছে,...