সাম্প্রতিক শিরোনাম

ভিয়েতনামের কোয়াং ত্রি প্রদেশে ভূমিধসে ১৪ সেনা নিহত

ভিয়েতনামের কোয়াং ত্রি প্রদেশে ভূমিধসে ১৪ সেনা নিহত হয়েছেন। স্থানীয় সময় রবিবার সকালে এ ঘটনা ঘটে। এই ঘটনায় আরো ৮ জনকে খোঁজে পাওয়া যাচ্ছে না।

hiastock

এক সপ্তাহেরও বেশি সময় ধরে প্রবল বৃষ্টিতে বন্যার কারণেই এই ভূমিধস। এমনটাই জানিয়েছে ভিয়েতনামের দুর্যোগ ব্যবস্থাপনা কর্তৃপক্ষ।

ভিএনএক্সপ্রেস নিউজ সাইটটের এক প্রতিবেদনে স্থানীয় কর্মকর্তা হা নাগোক ডুং বলেছেন, রাত ২টা থেকে চার থেকে পাঁচটি ভূমিধস হয়েছিল। এসময় বোমার মতো বিস্ফোরণ ঘটে। তখন মনে হয় পুরো পর্বতটি যেন ভেঙে পড়তে চলেছে।

গুগল এডস

দেশটির সরকার এক ফেসবুকে পোস্টে লিখেছে, ‘প্রাকৃতিক বিপর্যয়ে দুই জেনারেল এবং আরো বেশ কিছু উচ্চপদস্থ কর্মকর্তাসহ এর আগে আমরা এত বেশি সামরিক সদস্যকে কখনোই হারাইনি।

অক্টোবরের শুরু থেকে ভারী বৃষ্টিতে কারণে ভিয়েতনামের মধ্যাঞ্চলে কয়েক বছরের মধ্যে ভয়াবহ বন্যা শুরু হয়েছে। এতে প্রাণ হারিয়েছেন আশি জনের বেশি।

কোয়াং ত্রি প্রদেশের নদীগুলোর পানি গত ২০ বছরেরও বেশি সময়ের মধ্যে সবচেয়ে বেশি উচ্চতায় উঠেছে। আগামী কয়েকদিন বৃষ্টিপাতের কারণে বন্যার পানি আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

সর্বশেষ

ভিডিও ভাইরাল হওয়ার পর রিকশাচালককে মারধরকারী গ্রেপ্তার

পুরান ঢাকার বংশালে একজন রিকশাচালককে মারধরের ভিডিও ভাইরাল হওয়ার পর এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার পুলিশের মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশনস উইংয়ের পাঠানো এক সংবাদ...

অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাংক ব্যাজ পরিধান

'বড় পদে পদোন্নতি মানে বাড়তি দায়িত্ব। যথাযথভাবে দায়িত্ব পালনের মাধ্যমে দেশ ও জনগণের কল্যাণে সবসময় সচেষ্ট থাকতে হবে'।ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর...

২শত পরিবারকে ত্রাণ সহায়তা দিল সেনাবাহিনী

সুজন চৌধুরী, আলীকদম: সারা দেশের মত বান্দরবানের আলীকদমেও করোনার দ্বিতীয় ধাপের লকডাউনে বিপর্যস্ত হয়ে পড়া অসহায় ও কর্মহীন পরিবারের পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাড়ালেন...

রোজাদারদের মাঝে সেহেরী বিতরণ করলো চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ

আজ সোমবার রাত ১ ঘটিকার সময় চট্টগ্রামের বহদ্দারহাটে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য'র নির্দেশে অসহায়, দুস্থ পথচারীদের মাঝে মহানগর ছাত্রলীগের সংগঠক নাঈম আশরাফ...