মোদির জন্মদিন পালন করতে গিয়ে বিস্ফোরণে আহত হয়েছে এক ডজনেরও বেশি বিজেপি কর্মী

মোদির জন্মদিন পালন করতে গিয়ে বিস্ফোরণে আহত হয়েছে এক ডজনেরও বেশি বিজেপি কর্মী।

হিলিয়াম গ্যাস ভরা বেলুন আতশবাজির আগুনের সংস্পর্শে এলে বিস্ফোরণের এই ঘটনা ঘটে।

বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০তম জন্মদিনে ভারতের তামিলনাড়ুর চেন্নাইয়ের আমবাত্তুর এলাকায় এ ঘটনা ঘটে বলে ভারতীয় গণমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় এ ঘটনার একটি ভিডিও এরই মধ্যে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা গেছে, হিলিয়াম ভরা বেলুন ও আতশবাজি ফুটিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করছেন একদল যুবক।

কিন্তু আতশবাজি থেকে আচমকাই এক জনের হাতে ধরা বেলুনে আগুন লেগে যায়। মুহূর্তের মধ্যে তীব্র শব্দে বিস্ফোরণ ঘটে। ছত্রভঙ্গ হয়ে যায় লোকজন।

তাদের মধ্যে থেকে কয়েকজন আবার প্রধানমন্ত্রী মোদির পোস্টারের সামনে দাঁড়িয়ে তড়িঘড়ি আগুন নেভাতে উদ্যত হন। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশের একটি দলও। পরে তারাই পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

আহতদের দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাদের ইনজুরি গুরুতর নয় বলে জানা গেছে। তবে গোটা ঘটনায় প্রশ্নের মুখে পড়েছে স্থানীয় বিজেপি নেতৃত্ব।

বিজেপির তামিলনাড়ু ইউনিটের এক সদস্য এনডিটিভিকে বলেছেন, এক ডজনেরও বেশি সদস্য খুব সামান্য আহত হয়েছেন। হিলিয়াম ভরা বেলুনগুলোতে আতশবাজি আঘাত হানায় বিস্ফোরণ ঘটে।

পুলিশের একজন সিনিয়র কর্মকর্তা বলেছেন, আমরা জানি না হিলিয়াম বা হাইড্রোজেন কী ব্যবহৃত হয়েছিল। আমরা সামাজিক দূরত্ব এবং নিষেধাজ্ঞার আদেশ লঙ্ঘন করায় তাদের বিরুদ্ধে মামলা করেছি।

সর্বশেষ

বোয়ালখালীতে স্বাস্থ্য সহকারীদের ভাতা আত্মসাতের অভিযোগ

বোয়ালখালী প্রতিনিধি: জেলার বোয়ালখালীতে আর্থিক অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলে স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল টেকনোলজিস্ট (ইপিআই) এসএম জিহাদ বাবলুর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন স¦াস্থ্য...

কবিতা ‘কুশলাদি’ – নাঈমা খানম নিশাত

আসসালামু আলাইকুমভেঙ্গেছে কি মহারাজের ঘুম ??অনেক দিন হলো কথা হয় নাবিনিময় হয় না কুশলাদিখোঁজ খবর ও পাই না এখন,জানাও হয় না কেমন আছেন আপনি?কেমনিবা...

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-১

লালমনিরহাট প্রতিনিধি : জেলার হাতীবান্ধায় স্কুলে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় ইমরান আলী (২১) ও শিশু আব্দুল্লাহ বিন নাঈম (৬) নিহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার...

লালমনিরহাটে ৭০ বোতল ফেন্সিডিলসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের কালীগঞ্জে ৭০ বোতল ফেনসিডিলসহ হুমায়ুন কবির নামে একজন পুলিশ কনস্টেবলকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তিনি হাতিবান্ধা হাইওয়ে থানার...