সাম্প্রতিক শিরোনাম

অন্ধ্রপ্রদেশে করোনা হাসপাতালে আগুন, নিহত ৭ জন

আবারও একটি কোভিড-১৯ সেন্টারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। আহমেদাবাদের পরে এবার অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল অন্ধ্রপদেশের বিজয়ওয়াড়ায়।

সেখানকার একটি হোটেলে রবিবার সকালে আগুন লাগে। কোভিড-১৯ সেন্টার হিসেবে ব্যবহৃত হোটেল স্বর্ণ প্যালেসে আগুন লাগার ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

এখন পর্যন্ত ওই অগ্নিকাণ্ডে ৭ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আহত হয়েছে আরও ১০ জন। এছাড়া কমপক্ষে আরও ৩০ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। আহতদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনায় বহু মানুষ ওই হোটেলটিতে আটকে পড়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে। একটি হাসপাতাল কর্তৃপক্ষ ওই হোটেলটি ভাড়া করে সেখানে করোনা আক্রান্তদের চিকিৎসা চালাচ্ছিল।

খবর ছড়িয়ে পড়তেই ঘটনাস্থলে দমকলের একাধিক ইঞ্জিন ছুটে যায়। পুরো ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াই এস জগন মোহন রেড্ডি। এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন তিনি।

ঘটনাস্থলে দ্রুত ছুটে যায় দমকলের ২টি ইঞ্জিন। পরে আরও ইঞ্জিন ঘটনাস্থলে যোগ দেয়। আগুন ছড়িয়ে পড়তেই রোগীদের মধ্যে আতঙ্ক তৈরি হয়। লোকজন চিৎকার করতে শুরু করেন। বেশ কয়েকজনকে হোটেলটির প্রথম তলা থেকে মাটিতে ঝাঁপ দিতে দেখা গেছে।তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। যারা আহত হয়ে অন্য হাসপাতালে ভর্তি হয়েছেন তাদের সব রকম দায়িত্ব প্রশাসনিক কর্মকর্তাদের নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে মনে করছে দমকল বাহিনী। তবে আগুন লাগার কারণ জানতে ইতোমধ্যেই তদন্ত শুরু হয়েছে।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...