সাম্প্রতিক শিরোনাম

আওয়ামী লীগের প্রার্থীদের নির্বাচনে অটোপাস দিয়ে দেওয়ার দাবি জানিয়েছেন জাপা মহাসচিব

স্কুল-কলেজের শিক্ষার্থীদের মতো আওয়ামী লীগের প্রার্থীদের নির্বাচনে অটোপাস দিয়ে দেওয়ার দাবি জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

তিনি বলেন, অটোপাসই পারে নির্বাচনকে কেন্দ্র করে হানাহানি ও রক্তপাত বন্ধে করতে। তাই নির্বাচনে অটোপাশের দাবি জানাচ্ছি।

বিকেলে রাজধানীর বনানীতে দলের চেয়ারম্যান জিএম কাদেরের রোগমুক্তি কামনা করে ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টি আয়োজিত দোয়া মাহফিলে তিনি এ দাবি জানান। 

তিনি বলেন, নির্বাচনে একচেটিয়া সরকার দলের প্রার্থীরাই বিজয় লাভ করছে। তাহলে নির্বাচনের নামে শুধু শুধু কেন সাধারণ মানুষ প্রাণ হারাবে? তাই মানুষের প্রাণহানি বন্ধে স্কুল-কলেজের শিক্ষার্থীদের মতো আওয়ামী লীগের প্রার্থীদেরও নির্বাচনে অটোপাস দিয়ে দেওয়া হোক। অটোপাস হলে নির্বাচনে কোনো নৈরাজ্য হবে না। কোনো মায়ের বুক খালি হবে না।

তিনি আরো বলেন, খালেদা জিয়া মুচলেকা দিয়ে ঘরে বসে আছেন। করোনাকালে মানুষের পাশে দাঁড়াচ্ছেন না। অথচ জাতীয় পার্টির চেয়ারম্যান প্রতিনিয়ত সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন।

মানুষের জন্য কাজ করতে গিয়ে নিজে করোনা আক্রান্ত হয়েছেন।

করোনা ভ্যাকসিনের বণ্টন প্রসঙ্গে তিনি বলেন, কারা করোনার ভ্যাকসিন পাবে এ নিয়ে সরকার এখনো পর্যন্ত সুনির্দিষ্ট কোনো নীতিমালা পাস করেনি। ফলে মানুষ বিভ্রান্তিতে পড়েছে।

দোয়া মাহফিলে উত্তরের সভাপতি ফয়সল চিশতি, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টুসহ কেন্দ্রীয় ও মহানগর নেতারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ

বাংলাদেশে আর্জেন্টাইন ফ্যানদের উল্লাসের ভিডিও পোস্ট করল ফিফা

বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তদের উল্লাসের ভিডিও পৌঁছে গেছে বিশ্বফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফা পর্যন্ত। তারা বাংলাদেশি ভক্তদের এই উল্লাসের ভিডিও পোস্ট করেছে টুইটারে।গতকাল রাতে মেক্সিকোকে...

রোলস-রয়েল পুরস্কারের গুজব উড়িয়ে দিলেন সৌদি জাতীয় দলের ফুটবলার

দুবাই: সৌদি আরবের জাতীয় দলের একজন ফুটবলার রোলস-রয়েল পুরস্কারের গুজবকে অস্বীকার করেছেন। বিভিন্ন গনমাধ্যমে গুজব উঠে যে প্রতিটি খেলোয়াড়কে ফিফা বিশ্বকাপ কাতার ২০২২ গ্রুপ...

রূপপুর পারমাণবিক কেন্দ্রের ট্রেনিং সেন্টারে বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু

নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিরাপদে পরিচালনার জন্য বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু হয়েছে। রূপপুর প্রকল্প সাইটে অবস্থিত ট্রেনিং সেন্টারে চলতি মাস থেকে দু’টি গ্রুপ...

আর্টিলারির ধ্বংসাত্মক ক্ষমতার নতুন যুগে বাংলাদেশ

TRG-300 টাইগার মাল্টিপল লঞ্চ রকেট/মিসাইল সিস্টেম সেনাবাহিনীতে অন্তর্ভুক্তির মধ্যে দিয়ে রাতারাতি আর্টিলারি সক্ষমতা বৃদ্ধি পেয়েছে বাংলাদেশের। এই সিস্টেমটি যুক্ত হওয়ার আগে বাংলাদেশের আর্টিলারি হামলার...