সাম্প্রতিক শিরোনাম

আগস্ট মাস ঘিরেই যত ষড়যন্ত্র হয়েছে : নানক

প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আগস্ট মাস এলেই জাতি আতঙ্কিত হতে থাকে। এই আগস্ট মাসেই আওয়ামী লীগের বিরুদ্ধে যত প্রকার ষড়যন্ত্র হয়েছে। একটি দল জনগণের কাছে স্থান হারিয়ে ষড়যন্ত্রের পথে হাঁটছেন।

বিশিষ্ট ক্রীড়া সংগঠক মুক্তিযোদ্ধা শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকীতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন তিনি।

১৯৭৫ সালের ১৫ আগস্টে জাতির পিতাকে স্বপরিবারে হত্যা করে ক্ষ্যান্ত হয়নি। এই আগস্ট মাসেই নেত্রীর উপর গ্রেনেড হামলা, সারাদেশে সিরিজ বোমা হামলা চালিয়েছিল তারা। তিনি মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের চোখ কান খোলা রাখার আহ্বান জানান।

শেখ কামালের বহুমুখী প্রতিভা স্মরণের পাশাপাশি করোনা মহামারীতে জনগণের প্রতি দলীয় নেতাকর্মীদের ভূমিকার কথা তুলে ধরেন।করোনাকালে আমাদের নেত্রী শেখ হাসিনার নির্দেশে দলের নেতা-কর্মীরা কাজ করে যাচ্ছে।

বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, বঙ্গবন্ধুর মন্ত্রী পরিষদের অনেক নেতাই বঙ্গবন্ধুকে হত্যার পর খুনি মোস্তাকের মন্ত্রী পরিষদের সদস্য হয়েছিলেন। এদের মধ্যে কেউ ষড়যন্ত্রে, কেউ সাহস ও দৃঢ়তার অভাবে, কেউ লোভে বা কেউ ক্ষোভে। এর প্রতিদন একদিন তারা পাবেই। ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র করে কোনদিন টিকতে পারেনি আর ভবিষ্যতে ও পারবে না।

দলের ভিতর কেউ ষড়যন্ত্র করলে কেউ পার পাবে না। আমরা এর জবাব দিতে প্রস্তুত আছি।  

যতবারই ষড়যন্ত্র হয়েছে, শেখ হাসিনা তা সাহসিকতার সাথে মোকাবেলা করেছেন। ১/১১ তে যারা ষড়যন্ত্র করেছিল, তারা অনেকেই রাজনীতি থেকে ছিটকে পড়েছে।

মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের পরিচালনায় এসময় আরও উপস্থিত ছিলেন মহাগনগর দক্ষিণের সাবেক নেতা ডা. দিলীপ রায়, গোলাম আশরাফ তালুকদার, মোর্শেদ কামাল, হেদায়েতুল ইসলাম স্বপন প্রমুখ।

সর্বশেষ

বন্যার্তদের মাঝে বাংলাদেশ ছাত্রলীগ বুড়াবুড়ী ইউনিয়ন শাখার ত্রান বিতরণ।

মোঃ মশিউর রহমান বিপুলকুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃকুড়িগ্রাম জেলা ছাত্রলীগের নির্দেশ ক্রমে,কুড়িগ্রামে বন্যার্তদের মাঝে বাংলাদেশ ছাত্রলীগ বুড়াবুড়ী ইউনিয়ন শাখার নিজ উদ্দ্যোগে জরুরী মানবিক খাদ্য সহায়তা পৌঁছে...

কুড়িগ্রাম জেলা যুবলীগের উদ্যোগে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ

মোঃ মশিউর রহমান বিপুল, কুড়িগ্রাম:কুড়িগ্রাম জেলা যুবলীগের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণবাংলাদেশ আওয়ামী-যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল...

সাহস, স্বপ্ন ও সক্ষমতার পদ্মাসেতুর উদ্বোধন রাত পোহালেই

সাহস, স্বপ্ন ও সক্ষমতার পদ্মাসেতুর উদ্বোধন রাত পোহালেই। পদ্মা পাড়ি দেয়ার যুগ-যুগান্তের ভোগান্তি শেষ হচ্ছে এই মেগা স্ট্রাকচারের দ্বার খোলার মধ্য দিয়ে। সকল প্রতিকূলতা...

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী ‘রৌপ্য ব্যাঘ্র’ অ্যাওয়ার্ডে ভূষিত

মোঃ মশিউর রহমান বিপুল, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ স্কাউট আন্দোলনের উন্নয়ন ও সম্প্রসারণে অনন্য অবদানের স্বীকৃতি স্বরূপ প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেনকে বাংলাদেশ...