সাম্প্রতিক শিরোনাম

ইরফানের মামলার প্রভাবমুক্ত তদন্ত হবে : ডিএমপি কমিশনার

লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদকে মারধর ও হত্যাচেষ্টার মামলা পুলিশ প্রভাবমুক্ত হয়ে তদন্ত করবে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মো. শফিকুল ইসলাম।

hiastock

তিনি বলেন, মামলার তদন্তকাজ দ্রুত শেষ করে বিচারের জন্য আদালতে পাঠানো হবে।

মঙ্গলবার দুপুরে নারী ও শিশুদের দ্রুততম সেবা প্রদানের জন্য ‘কুইক রেসপন্স টিম ও হটলাইন নম্বর’-এর উদ্বোধনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। 

গুগল এডস

ডিএমপি কমিশনার বলেন, এ মামলায় প্রভাব খাটানোর চেষ্টাও কেউ করবে না। এটা একেবারেই সুষ্ঠুভাবে যেভাবে তদন্ত করা দরকার, সেভাবে তদন্ত করা হবে। যেভাবে একজন অপরাধীকে আইনের আওতায় আনা দরকার, সেভাবেই করা হবে। কোনো ছাড় দেওয়া হবে না।

তিনি বলেন, এ ঘটনাটি আমাদের নজরে আসার সঙ্গে সঙ্গে আমরা গুরুত্ব দিয়ে তদন্ত করছি। রমনার ডিসি ঘটনাস্থল পরিদর্শনসহ মামলার তদন্তের কাজে যতটুকু সহযোগিতা করা যায় তা করছেন।

আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার দুই নম্বর আসামি দীপুকে ডিবি টিম টাঙ্গাইল থেকে গ্রেপ্তার করেছে। এখন সাক্ষ্য-প্রমাণ সংগ্রহ করব এবং এ মামলার তদন্তকাজ দ্রুত শেষ করে বিচারের জন্য আদালতে পাঠানো হবে।

তদন্ত ডিবিতে হস্তান্তর করা হবে কি না- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘মামলার ডকেট চার্জ দেখা হবে, তখন প্রয়োজন মনে করলে আমরা তদন্তের জন্য ডিবিতে স্থানন্তর করব।’

মামলাটি খুব গুরুত্ব সহকারে দেখা হচ্ছে জানিয়ে তিনি বলেন, সচরাচর হত্যাকাণ্ডের ঘটনা থাকলে উপ-পুলিশ কমিশনার ঘটনাস্থল পরিদর্শন করেন না।

কিন্তু এই ঘটনার পরপরই রমনা বিভাগের ডিসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock